শুক্রবার, ডিসেম্বর ২, ২০ ২২
শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি::
৩০ সেপ্টেম্বর ২০ ২২
৭:৩৭ অপরাহ্ণ

শাল্লায় ধর্ষণ মামলার প্রধান আসামী ইউপি চেয়ারম্যান ও মেম্বার গ্রেফতার

শাল্লা উপজেলায় শালিসের নাম করে কিশোরি ধর্ষণ মামলার প্রধান আসামী বাহাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশ্বজিৎ চৌধুরী নান্টু ও একই পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার দেবব্রত দাস মাতবরকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকেল ৫ টায় সুনামগঞ্জ শহর থেকে এই দুজনকে আটক করা হয় বলে জানান শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম।

গত বৃহস্পতিবার রাজনৈতিক প্রভাব খাটিয়ে সুনামগঞ্জ জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এনামুল কবির ইমন তার ভাই খায়রুল কবির রুমেনের স্বপক্ষে শাল্লা নির্বাচনী জনসংযোগে আসেন। ওইদিন কিশোরি ধর্ষণ মামলার প্রধান আসামী ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ চৌধুরী নান্টু বিনা জামিনে পুলিশ প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে রাজনৈতিক প্রভাবে ব্যারিষ্টার এনামুল কবির ইমনের সাথে উপজেলা সদরের বিভিন্ন স্থানে প্রকাশ্যে জনসংযোগে অংশ গ্রহণ করে এবং তার ইউপি অফিসে এক মতবিনিময় সভায় অংশ গ্রহণ করে।

এর একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে পুলিশের টনক নড়ে। তবে অভিযোগ রয়েছে পুলিশের চোখের সামনে ধর্ষণ মামলার আসামী ঘুরাফেরা করলে কোনো ব্যবস্থা নেয়নি। এমনকি কিশোরির ভাই শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মোবাইল ফোনে বিষয়টি অবগত করলেও ওসি আমিনুল ইসলাম কোনো ব্যবস্থা নেয়নি। সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা শুরু হলে নড়েচড়ে বসে শাল্লা থানার পুলিশ। তবে এসব অভিযোগ অস্বীকার করে আমিনুল ইসলাম বলেন, ধর্ষণ মামলার আসামীর ঘুরাফেরার বিষয়টি জানতে পেরে সাথে সাথেই ফোর্স নিয়ে চলে যাই। কিন্তু কোথাও খুঁজে পাওয়া যায়নি।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ