সোমবার, জুলাই ২২, ২০ ২৪
ডেস্ক নিউজ::
২৪ জুন ২০ ২৩
১০ :৫০ অপরাহ্ণ

বাজারে আসছে ইনফিনিক্সের নতুন নোট সিরিজ

নতুন নোট সিরিজ বাংলাদেশের বাজারে আনতে যাচ্ছে স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স। নতুন নোট ৩০ সিরিজে থাকবে নোট ৩০ প্রো এবং নোট ৩০। এই মডেলগুলোর একটিতে থাকছে ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধা।

গত মার্চ মাসে অল-রাউন্ড চার্জিং প্রযুক্তি বাজারে এনেছে ইনফিনিক্স। নতুন নোট সিরিজে এই ফিচার অন্তর্ভুক্ত করার কথা জানিয়েছিল ব্র্যান্ডটি। এরই পরিপ্রেক্ষিতে, নতুন নোট ৩০ সিরিজে যুক্ত করা হয়েছে অল-রাউন্ড ফাস্ট চার্জ। যা সব ধরনের আবহাওয়ায় এবং পরিস্থিতিতে ফোনের চার্জিং করবে সম্পূর্ণ নিরাপদ। এই সিরিজে থাকছে ওয়্যারড-ওয়্যারলেস ফাস্ট ও রিভার্স চার্জিং এবং মাল্টি-প্রটোকল চার্জিংয়ের মতো বিভিন্ন মোডে চার্জিংয়ের সুবিধা। নোট ৩০ প্রো-তে থাকছে ৬৮ ওয়াট ওয়্যারড এবং ১৫ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জ।

প্রথমবারের মতো বাজেটের মধ্যে এই ফিচারটি পাওয়া যাবে ফোনটিতে। পাশাপাশি দ্রুত চার্জ করার সুবিধার্থে নোট ৩০ প্রো-তে আছে ৪৫ ওয়াট ফাস্ট চার্জ সক্ষমতা। তরুণদের বৈচিত্র্যময় চাহিদার কথা মাথায় রেখে প্রতিটি মডেলই খুবই টেকসইভাবে তৈরি করা হয়েছে। পারফরম্যান্সের ওপর গুরুত্ব দিয়ে নোট ৩০ সিরিজে শক্তিশালী ৬ ন্যানোমিটারের প্রসেসর ব্যবহার করা হয়েছে। নোট ৩০ প্রো এবং নোট ৩০-তে আছে শক্তিশালী মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর। যা ব্যাটারির কার্যকারিতা এবং উন্নত পারফরম্যান্স নিশ্চিত করতে সাহায্য করবে ।

প্রতিটি মডেলেই আছে ১২০ হার্জ রিফ্রেশ রেটের ডিসপ্লে। তবে নোট ৩০ প্রো-তে আছে অ্যামোলেড ডিসপ্লে। এতে করে ফোনটি হয়ে ওঠবে মোবাইল বিনোদনের যথার্থ সঙ্গী এবং দেবে চমৎকার ব্যবহার অভিজ্ঞতা। সব ধরনের পরিস্থিতিতেই ব্যবহারকারীরা পাবেন রেসপন্সিভ ও প্রাণবন্ত ডিসপ্লে। নোট ৩০ সিরিজে আরও আছে আল্ট্রা-থিন বেজেল এবং জেবিএল-এর স্টিরিও ডুয়েল স্পিকার।

নোট ৩০ সিরিজে আছে ৮ জিবি+২৫৬ জিবি মেমোরি। যার ফলে বাড়বে মাল্টিটাস্কিং পারফরম্যান্স ও স্টোরেজ সক্ষমতা। সাথে আছে প্রয়োজনের সময় রেম বাড়িয়ে নেওয়ার প্রযুক্তি। এতসব ফিচার ও আধুনিক প্রযুক্তি নিয়ে, আকর্ষণীয় দামে ইনফিনিক্স হট ৩০ সিরিজ খুব শীঘ্রই আসতে চলেছে দেশের বাজারে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ