মঙ্গলবার, জুন ১৮, ২০ ২৪
বিজ্ঞপ্তি::
২৭ এপ্রিল ২০ ২৪
৭:৩২ অপরাহ্ণ

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি সিলেট জেলা শাখার সম্মেলন

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি সিলেট জেলা কমিটির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) সকালে নগরীর সুবিদবাজারস্থ সিলেট প্রেসক্লাবের হলরুমে এই সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলন অধিবেশন দু-ভাগে পরিচালিত হয়।

প্রথম অধিবেশনে আলোচনা সভা এবং দ্বিতীয় অধিবেশনে ৩৩জন কাউন্সিলর এর প্রত্যক্ষ ভোটে সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়। উক্ত সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা কমিটির সভাপতি সোহেল আহমদ ও যৌথভাবে পরিচালনা করেন সাধারণ সম্পাদক বিমল দাস ও যুগ্ম সম্পাদক নিহার রঞ্জন বর্ধন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অজিত চন্দ্র পাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক সঞ্জয় দাস, সহ-সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন, প্রচার সম্পাদক মতি লাল দাশ গুপ্ত, সহ-আন্তর্জাতিক সম্পাদক নিজাম উদ্দিন, সহ কাব ও স্কাউট সম্পাদক তাজুল ইসলাম, সহ-ক্রীড়া সম্পাদক এখলাছুর রহমান, কেন্দ্রীয় সদস্য পিন্টু চক্রবর্ত্তী, সিলেট মহানগরের সভাপতি নীলকন্ঠ দাস, সাধারণ সম্পাদক আব্দুল হাই, হবিগঞ্জ জেলার সভাপতি বাবুল তালুকদার, মৌলভীবাজার জেলার সভাপতি এনামুল কবির, সুনামগঞ্জর জেলার আহবাহক সাজাউর রহমান, সঞ্জয় কুমার তালুকদার, সদস্য সচিব বেনু মজুমদার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অপূর্ব কুমার দাস (প্রঃশিঃ), আতাউর রহমান (প্রঃশিঃ),খাদিজা খাতুন (প্রঃশিঃ), হাফসা আক্তার, আবুল কালাম আজাদ, মনোজ কুমার দাস, জুবায়ের আহমদ, হামিদা বেগম, হাসান ইমরান, বাবলু রঞ্জন দাস, অমিতাভ শর্মা, রিপন আহমদ, আপ্তাব আলী, আব্দুল খালিক, দুলাল দেব, খাজা আজির উদ্দিন, হারুন আহমদ, আজির উদ্দিন, তাহির উদ্দিন, রাজন দাস, বাহার উদ্দিন, আদুরী দে, সমীরন পাল, আশিকুর রহমান, মাহমুদুল হাসান, আব্দুল ওয়াহিদ, অনন্ত চন্দ্র দাস, আলী হোসেন, সাহরীন চৌধুরী মিশু, জনাব মনোহর আলী, আমিরুল ইসলাম, জাকির হোসেন, জাহাঙ্গীর হোসেন। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন আবু ইউছুফ এবং পবিত্র গীতা থেকে পাঠ করেন বিপ্লব দেবনাথ।

মতি লাল দাশ গুপ্তের নেতৃত্বে কাউন্সিলরগনের প্রত্যক্ষ ভোটে সম্মেলনে সিলেট জেলা কমিটির সভাপতি নির্বাচিত হন আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ, সাংগঠনিক সম্পাদক সুধাংশু চক্রবর্ত্তী এবং মহিলা বিষয়ক সম্পাদক আদুরী রানী দাস। এছাড়াও বিমল দাস-কেসিনিয়র সভাপতি ও রিপন আহমদকে যুগ্ম সম্পাদক ঘোষনা করে জেলা কমিটি ঘোষণা করা হয়। সম্মেলন পরবর্তী নির্বাচিত শিক্ষক প্রতিনিধিগন তাদের বক্তব্যে শিক্ষকের কল্যাণে নিবেদিত ভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন। বিজ্ঞপ্তি

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ