শনিবার, এপ্রিল ২০ , ২০ ২৪
তিতাস( কুমিল্লা) প্রতিনিধি::
২২ ফেব্রুয়ারী ২০ ২৪
৮:০ ৫ অপরাহ্ণ

দাউদকান্দি পৌরসভা প্রেসক্লাবের উদ্যোগে শহীদদের স্মরণে আলোচনা সভা

কুমিল্লার দাউদকান্দি পৌর সভা প্রেক্লাবের উদ্যোগে অমর ২১ শে ফেব্রুয়ারি' মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষ্যে বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে দাউদকান্দি পৌরসভা প্রেসক্লাবে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দাউদকান্দি পৌরসভা প্রেসক্লাবে শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।দাউদকান্দি পৌর সভা প্রেসক্লাবের সভাপতি মো. রকিব উদ্দিন রকিবের সভাপতিত্বে সভার কার্যক্রম শুরু হয়, ক্লাবের সাবেক সভাপতি, দা বাংলাদেশ টুডে দাউদকান্দি ও মেঘনা উপজেলা প্রতিনিধি, কবি হোসাইন মোহাম্মদ দিদার এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দৈনিক কালের কন্ঠের সাংবাদিক ওমর ফারুক মিয়াজী।

আরও বক্তব্য রাখেন পৌরসভা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও দৈনিক আমাদের কন্ঠের দাউদকান্দি প্রতিনিধি সাংবাদিক মো.লেয়াকত হোসেন,দৈনিক কালবেলার দাউদকান্দি প্রতিনিধ শাহাবুদ্দিন আহমেদ, মোহনা টিভির কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি মো. সাহাব উদ্দিন,দৈনিক ভোরের সময় পত্রিকার কুমিল্লা প্রতিনিধি মো শফিকুল ইসলাম।

এছাড়া বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি মো. আলেক হোসেন, সহ-সভাপতি দৈনিক গণমুক্তির পত্রিকার দাউদকান্দি প্রতিনিধি মো. মনির হোসেন, সাধারণ সম্পাদক দৈনিক জবাবদিহি পত্রিকার কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধ মেহেদী হাসান পাঠান, সহ-সাধারণ সম্পাদক দৈনিক কুমিল্লার আলো পত্রিকার দাউদকান্দি প্রতিনিধ রিমন হাসান, কোষাধ্যক্ষ দৈনিক স্বদেশ বিচিত্রা পত্রিকার স্টাফ রিপোর্টার মো. হানিফ , সদস্য দৈনিক জনতার স্টাফ রিপোর্টার নাসির উদ্দিন, মো. সাইদুল ইসলাম সবুজ, মোঃ কাশেমসহ ক্লাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা মহান ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং একুশের চেতনায় উজ্জীবিত হয়ে দেশের প্রতিটি ক্ষেত্রে প্রকৃত বাংলাভাষা চালু করার উপর গুরুত্ব আরোপ করেন। পাশাপাশি এ আয়োজনের জন্য দাউদকান্দি পৌরসভার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য লেয়াকত হোসেনকে ধন্যবাদ জানান বক্তারা। যার অক্লান্ত পরিশ্রমে হাটি হাটি পা পা করে সংগঠনটি আজ দশম বছরে পদার্পণ করেছে । আলোচনা সভা শেষে ভাষা শহীদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ