শনিবার, ফেব্রুয়ারী ২৪, ২০ ২৪
বিজ্ঞপ্তি::
২০ মে ২০ ২৩
৬:২৭ অপরাহ্ণ

জনতা ব্যাংকের আভ্যন্তরীণ অডিট আপত্তি ও নিষ্পত্তি বিষয়ক সভা

জনতা ব্যাংক লিমিটেডের আভ্যন্তরীণ অডিট আপত্তি ও নিষ্পত্তি বিষয়ক সমন্বয় সভা বৃহস্পতিবার সকাল ১০টায় ব্যাংকের সিলেট বিভাগীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জনতা ব্যাংক লিমিটেড প্রধান কার্যালয়ের অডিট এন্ড ইন্সপেকশন ডিভিশনের মহাব্যবস্থাপক মোঃ আপ্তাবুজ্জামান মিয়া।

প্রধান অতিথি মোঃ আপ্তাবুজ্জামান মিয়া তাঁর বক্তব্যে বলেন, রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ বৃহৎ আর্থিক খাত হিসাবে জনতা ব্যাংক লিমিটেড এর সার্বিক সেবার মান ও ব্যবসায়িক উন্নয়নের জন্য সুষ্ঠু অডিট কার্য পরিচালনা এবং উত্থাপিত আপত্তি নিষ্পত্তির হার কাঙ্খিত লক্ষ্যমাত্রায় নিয়ে যাওয়া ব্যাংক তথা রাষ্ট্রীয় স্বার্থে অত্যন্ত গুরুত্বপূর্ণ।

জনতা ব্যাংক লিমিটেড বিভাগীয় কার্যালয় সিলেট এর মহাব্যবস্থাপক মোঃ আব্দুল ওয়াদুদ এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জনতা ব্যাংক লিমিটেড প্রধান কার্যালয়ের অডিট এন্ড ইন্সপেকশন ডিপার্টমেন্ট-কর্পোরেট এর উপমহাব্যবস্থাপক মোঃ সহিদুল ইসলাম এবং কমপ্লায়েন্স ডিপার্টমেন্ট-ইন্টারনাল এর উপমহাব্যবস্থাপক মোঃ আব্দুল হাই।

জনতা ব্যাংক লিমিটেড সিলেট বিভাগীয় কার্যালয়ের আওতাধীন ৪টি এরিয়া অফিস, ১টি কর্পোরেট-১ শাখা, ৫টি কর্পোরেট-২ শাখা এবং অসন্তোষজনক ও উদ্বেগজনক (জেনারেল অডিট, আইটি অডিট ও ফরেন এক্সচেঞ্জ অডিট) শাখার প্রধানগণ সমন্বয় সভায় অংশগ্রহণ করেন।

সভার সভাপতি মোঃ আব্দুল ওয়াদুদ সভায় উল্লেখিত নির্দেশনাসমূহ যথাযথভাবে পরিপালনের জন্য উপস্থিত সকল নির্বাহী এবং কর্মকর্তাদের প্রতি আহবান জানান। সভায় জনতা ব্যাংক লিমিটেড এর অডিট এন্ড ইন্সপেকশন ডিভিশনের বাৎসরিক অডিট প্ল্যান-২০২৩ বাস্তবায়নের লক্ষ্যে জনতা ব্যাংক লিমিটেড সিলেট বিভাগীয় কার্যালয় এর আওতাধীন শাখাসমূহের সর্বশেষ আভ্যন্তরীণ অডিট পরিদর্শন প্রতিবেদনে উত্থাপিত আপত্তি ও নিষ্পত্তির বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। বিজ্ঞপ্তি

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ