রবিবার, মার্চ ৩, ২০ ২৪
বিজ্ঞপ্তি
১০ ফেব্রুয়ারী ২০ ২৪
৬:২০ অপরাহ্ণ

সিলেট প্রেস মালিক কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সিলেট প্রেস মালিক কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক সাধারণ অনুষ্ঠিত হয়েছে। ৯ই জানুয়ারি (শুক্রবার) রাতে নগরীর জিন্দাবাজারে একটি অভিজাত রেষ্টুরেন্ট হলরুমে এই দ্বি বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সিলেট প্রেস মালিক কল্যাণ সমিতির সভাপতি আমিনুল হক বেলালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামাল আহমদ এর পরিচালনায় সাধারন সভায় বক্তব্য রাখেন উপদেষ্টা কমিটির মধ্যে প্রতিষ্টাতা সভাপতি মনির উদ্দিন চৌধুরী, আব্দুল ওয়াদুদ, তারেক আহমদ চৌধুরী, গোলাম আজম, সাবেক সাধারণ সম্পাদক নাজমুল হক নাজু, কার্যনির্বাহী কমিটির সিনিয়র সহ সভাপতি গোলাম কিবরিয়া মাসুক, সহ সভাপতি তারেক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল হক রেজু, সাংগঠনিক সম্পাদক রঞ্জিত দেবনাথ, অর্থ সম্পাদক মিছবাহ আহমদ, সহ অর্থ সম্পাদক শাহিনুর রশীদ শাহিন, প্রচার সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য প্রদীপ রঞ্জন, স্বপন আহমদ, আব্দুস সালাম, কাসেম আহমদ জনি।

উন্মোক্ত আলোচনায় অংশ নেন ওমর ফারুক, আক্তার আহমদ, কামাল আহমদ, জসীম উদ্দিন, এমদাদ হোসেন, মোশাররফ ব্যাপারি, মোবারক সরকার, মোতালেব আহমদ, মালেক আহমদ, লিটন আহমদ, আজিজ আহমদ, জুবায়ের আহমদ, নেসার আহমদ জামান, শরিফ আহমদ, হাজী মামুন, আলম আহমদ। সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন কারী মাওলানা শাহিনুর রশীদ। দ্বি বার্ষিক সাধারণ সভায় সমিতির সাধারণ সম্পাদক কামাল আহমদ ২০২২-২০২৩ বছরের আয় - ব্যয়ের হিসাব ও প্রতিবেদন তুলে ধরেন।

সভায় বক্তারা বলেন সংগঠনের মাধ্যমে পরস্পরের মধ্যে ভ্রাতৃত্ব ও সৌহাদ্য সৃষ্টি হয় ব্যবসায়ীদের কল্যানে সিলেট প্রেস মালিক কল্যাণ সমিতির অবদান ব্যবসায়ীদের অনুপ্রানিত করেছে বিশেষ করে বনভোজন, ইফতার মাহফিল, বিভিন্ন জাতীয় দিবস, বন্যার্থদের ত্রাণ বিতরণ, ব্যবসায় সর্বনিম্ন ম‚ল্য নির্ধারন, সমিতির অফিস উদ্বোধন, অনুদান প্রদান, ফ্যামিলি নাইট, ভ্যাট অফিসের সাথে মতবিনিময়ের মাধ্যমে ব্যবসায়ীদের উন্নয়ন উল্লেখ করার মতো।। এ সময় সিলেট প্রেস মালিক কল্যাণ সমিতির সাধারণ সদস্য, কার্যনির্বাহী কমিটি ও উপদেষ্টা কমিটিসহ সকলের মতামতের ভিত্তিতে সভাপতি পদে আমিনুল হক বেলাল ও সাধারণ সম্পাদক পদে কামাল আহমদ কে (২০২৪ ও ২০২৫) দুইবছরের জন্য নির্বাচিত করা হয়।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ