মঙ্গলবার, জুন ১৮, ২০ ২৪
ডেস্ক নিউজ::
১২ ফেব্রুয়ারী ২০ ২৩
৪:৩২ অপরাহ্ণ

প্রেমিক নিয়ে’ ৪ তরুণীর মারামারি, ভিডিও ভাইরাল

জয়পুরহাট সরকারি কলেজের সামনে বারোঘাটি পুকুর এলাকায় চার তরুণীর মারামারির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে (ভাইরাল) পড়েছে। গতকাল শনিবার বিকাল পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শী কয়েকজন দাবি করেছেন। তাদের ভাষ্য— দুই তরুণীর সঙ্গে এক তরুণের প্রেমের সম্পর্ক। এক তরুণী বান্ধবীসহ এবং আরেক তরুণী বোনসহ এসে বিষয়টি নিয়ে কথা বলার একপর্যায়ে মারামারিতে জড়িয়ে যান।

ভিডিওতে দেখা যায়, বোরকাপরা দুই তরুণী আর শাড়িপরা দুই তরুণী। বোরকাপরা তরুণীরা শাড়িপরা তরুণীদের মারপিট করছেন। শাড়িপরা এক তরুণী সড়কের ওপর পড়ে গেলে বোরকাপরা তরুণী তার বুকের ওপর বসে পড়েন। বোরকাপরা তরুণী শাড়িপরা তরুণীর চুল মুষ্টিতে ধরে টানাহেঁচড়া করছেন। তাদের মারপিটের দৃশ্য কয়েকজন তরুণ মুঠোফোনে ধারণ করছিলেন।

এ সময় এক তরুণকে আমি আগে ছাড়ব বলে কথা বলতে শোনা যায়। পথচারীরা তাদের নিবৃত্ত করেন। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, এক তরুণের সঙ্গে দুই তরুণী গোপনে প্রেম করছিলেন। এ ঘটনাটি তাদের নিজেদের মধ্যে জানাজানি হয়। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। তারা নিজেরাই সমঝোতার উদ্যোগ নেন।

দুই প্রেমিকার একজন শাড়ি আরেকজন বোরকা পরে তাদের সহপাঠী আরও দুজনকে সঙ্গে নিয়ে শনিবার বিকালে জয়পুরহাট সরকারি কলেজের সামনে বারোঘাটি পুকুর এলাকায় আসেন। তারা নিজেদের মধ্যে কথা বলছিলেন। হঠাৎ করে দুই জোড়া শাড়িপরা ও দুই জোড়া বোরকাপরা তরুণীর মধ্যে তুমুল মারামারি শুরু হয়। তখন কয়েকজন তরুণ তাদের মারামারি দৃশ্য মুঠোফোনে ভিডিও করছিলেন। পরে তারা তাদের দ্বন্দ্ব থামান।-সূত্র: যুগান্তর

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ