রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০ ২১
সেলিম আহমেদ, সৌদি আরব::
১১ সেপ্টেম্বর ২০ ২১
১:৪০ অপরাহ্ণ

বেলাল পাটোয়ারীর সভাপতি ও কাশেদুর রহমান কাসেদ সাধারণ সম্পাদক
আওয়ামী ফাউন্ডেশন মক্কা শাখার সম্মেলন সম্পন্ন

সৌদি আরবের পবিত্র মক্কায় উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়ে গেল মক্কা আওয়ামী ফাউন্ডেশনের ২০২১ সালের সম্মেলন। সম্মেলনে বেলাল পাটোয়ারীকে সভাপতি ও কাসেদুর রহমানকে সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত করা হয়। আজ শুক্রবার মক্কার মিসফালার একটি হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশন হয়।

যৌথভাবে অনুষ্ঠানটি পরিচালনা করেন সেলিম আহমেদ ও তাজুল ইসলাম। এ সময় সম্মেলনের সফলতা কামনা করে শুভেচ্ছা বক্তব্য দেন শমসের আলম শামসু, আবদুল হক, রফিকুল ইসলাম, শাহজাহান সোলায়মান, আবদুল মতিন ও প্রকৌশলী শাহ আলম। এ ছাড়া সম্মেলনে বক্তব্য দেন মোহাম্মদ নাছির, আবছার উদ্দিন, সেলিম জাবেদ, মিজানুর রহমান, মোরশেদ আলম, মেহেদী হাসান, রাসেল, ফোরকান ও খোরশেদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেলিম সিকদার, রহমতুল্লাহ, মোজাফফর আহমদ, মাহবুব, মিনহাজ, জাফর আলম, আবদুল রহমান দুলাল, আনোয়ার হোসেন, সেলিম আহমেদ, মোহাম্মদ কায়সার, ইকবাল, আমীর আলী, আহমেদ, বকুল মজুমদারসহ সংগঠনের নেতারা। সভায় বক্তারা বলেন, প্রবাসে সংগঠনকে আরও সুসংগঠিত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে।

আলোচনা সভা শেষে উপস্থিত সবার সম্মতিক্রমে বেলাল পাটোয়ারীকে সভাপতি ও কাসেদুর রহমানকে সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত করা হয়। সংগঠনের পক্ষ থেকে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ