সোমবার, জুলাই ২২, ২০ ২৪
বিজ্ঞপ্তি::
২৯ মে ২০ ২৩
৭:৪৭ অপরাহ্ণ

রেজাউল সভাপতি, মুনিম সম্পাদক
তালামীযে ইসলামিয়া মদনমোহন কলেজ শাখার কাউন্সিল সম্পন্ন

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরীর আওতাধীন মদনমোহন কলেজ শাখার ২০২৩-২৪ সেশনের কাউন্সিল সম্পন্ন হয়েছে। ২৬ মে, শুক্রবার, বাদ আছর সংগঠনের সিলেট বিভাগীয় কার্যালয়ে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।

কাউন্সিল অধিবেশনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট মহানগরীর সাধারণ সম্পাদক হুসাইন আহমদ ও সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট মহানগরীর সাংগঠনিক সম্পাদক আরিফ হোসাইন সামাদ।

কাউন্সিল অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট মহানগরীর সহ সাংগঠনিক সম্পাদক রাকিবুর রহমান আতিক, অর্থ সম্পাদক মাহমুদুর রহমান ও প্রশিক্ষণ সম্পাদক ময়নুল ইসলাম মুন্না। কাউন্সিলে সর্বসম্মতিক্রমে রেজাউল ইসলামকে সভাপতি, মো. আব্দুল মুনিমকে সাধারণ সম্পাদক ও ইমন আহমদকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ২১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলবৃন্দ হলেন- সহ সভাপতি ইবাদ উদ্দীন আহমদ, ফখরুল ইসলাম, আব্দুশ শহীদ সাদেক, সহ সাধারণ সম্পাদক আজিজুল হক, সহ সাংগঠনিক সম্পাদক ফরহাদ আহমদ, প্রচার সম্পাদক দিলোয়ার হোসেন রেদোয়ান, সহ প্রচার সম্পাদক নাদীর আহমদ, অর্থ সম্পাদক নাঈম আহমদ, অফিস সম্পাদক ইমতিয়াজ আহমদ খান, সহ অফিস সম্পাদক আদিব আহমদ, প্রশিক্ষণ সম্পাদক মামুন আহমদ, সহ প্রশিক্ষণ সম্পাদক শাফি হোসেন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক জুবের আহমদ, সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাছুম বিল্লাহ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক খন্দকার আবু সুফিয়ান, সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক আফজাল হোসেন মুন্না, সদস্য- রাহিম আহমদ ও ফাহিম আহমদ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ