মঙ্গলবার, জুন ১৮, ২০ ২৪
বিজ্ঞপ্তি:
৮ জুন ২০ ২৪
৯:৩২ অপরাহ্ণ

হুসাইন আহমদ সভাপতি আরিফ হোসাইন সামাদ সাধারণ সম্পাদক
তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরীর কাউন্সিল সম্পন্ন

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরী শাখার ২০২৪-২৫ সেশনের কাউন্সিল ও অভিষেক সম্পন্ন হয়েছে।

৭ জুন '২৪, শুক্রবার, বাদ জুম’আ সংগঠনের সিলেট বিভাগীয় কার্যালয়ে কাউন্সিল ও নবনির্বাচিত দায়িত্বশীলদের অভিষেক সম্পন্ন হয়।

এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন ও দায়িত্বশীলদের শপথবাক্য পাঠ করান সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মাহবুবুর রহমান ফরহাদ এবং সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক এস এম মনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক সুলাইমান আহমদ চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক মারুফ আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, অর্থ সম্পাদক আতিকুর রহমান সাকের, অফিস সম্পাদক আলি রাব্বি রতন, সদস্য মো. শামস উদ্দীন।

কাউন্সিলে হুসাইন আহমদ-কে সভাপতি, আরিফ হোসাইন সামাদ-কে সাধারণ সম্পাদক ও মাহমুদুর রহমান-কে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৪৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। সহ-সভাপতি মো. মাহমুদুল হাসান, সহ-সাধারণ সম্পাদক মো. আব্দুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক এইচ কে এম নোমান, তোফায়েল শাহ, মিজানুর রহমান, প্রচার সম্পাদক মো. আলবাব হোসাইন, সহ-প্রচার সম্পাদক ময়নুল ইসলাম মুন্না, নাজমুল হাসান রাসেল, কামরুল ইসলাম চৌধুরী, অর্থ সম্পাদক ইমাম উদ্দীন মানিক, অফিস সম্পাদক মো. নুরুল হাসান, সহ-অফিস সম্পাদক মো. শফিকুল ইসলাম, আব্দুল মুনতাসির খান, দেলোয়ার হুসাইন, প্রশিক্ষণ সম্পাদক এহসান আহমদ চৌধুরী, সহ-প্রশিক্ষণ সম্পাদক মাহদি বিন আব্দুল আজিজ, এস এম আলী আহমদ, নাজমুল হাসান, দুলাল আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আরকান খান মোহন, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক দেলওয়ার হোসাইন, মো. আব্দুল মাজিদ চৌধুরী, আবুল আহসান ইয়াসিন, নাঈম আহমদ, এজাজুল আম্বিয়া, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইমদাদুর রহমান, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক আশরাফুল ইসলাম, কাওছার আহমদ, জাকারিয়া আহমদ ,আব্দুল মুনিম, ইমাদ উদ্দীন, সদস্য- মো. বুরহান উদ্দীন, মো. আব্দুর রহমান, আলবাব হোসেন, আব্দুল হাফিজ ইমন, মারুফ আহমদ, সাইফ উদ্দীন, শহিদুজ্জামান, মনজুরুর রহমান শাহান, শুবেল আহমদ, মাছুম আহমদ ও নাঈম আহমদ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ