শুক্রবার, ডিসেম্বর ২, ২০ ২২
সেলিম আহমেদ, সৌদি আরব::
১২ নভেম্বর ২০ ২২
৫:৫৬ অপরাহ্ণ

পবিত্র মক্কায় যুবলীগ সারাইয়া আল মোজাহিদিন শাখা আয়োজিত যুবলীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী

বিএনপির যে অগণতান্ত্রীক ভাবে ক্ষমতায় আসতে চায় তাদের এই অগণতান্ত্রীক স্বপ্ন কে প্রতিহত করতে যুবলীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে তাদের বিরুদ্ধে মোকাবেলা করে উন্নয়নের সরকার শেখ হাসিনার সরককে সহযোগিতা করতে হবে বলে মক্কায় যুবপ্লীগের নেতাকর্মীরা এসব কতা বলেন ।

গতকাল শুক্রবার রাতে স্থানীয় একটি হোটেলে পবিত্র মক্কায় যুবলীগ সারাইয়া আল মোজাহিদিন শাখা আয়োজিত যুবলীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আলোচনা সভা করেছে। সংগঠনের সভাপতি শহিদুল্লাহ শহিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মক্কা কেন্দ্রীয় যুবলীগের সহসভাপতি জাকের আলম জিকু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহসভাপতি মোঃ হাসান জসিম ।

সভায় বক্তব্য রাখেন, সংগঠনের সহসভাপতি মাঈন উদ্দিন সবুজ,সহ সভাপতি জাহাঙ্গীর আলম বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক নেজাম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম রিয়াদ, যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন, সাংগঠনিক সম্পাদক মোঃ মুজিব, যুবলীগ নেতা বাবর, তাতীঁলীগ নেতা শাওন, মোঃ হাবিব উল্লাহ, ফরিদুল আলম, মোঃ আবু ছিদ্দিক, সাহেদ আমির, মোঃ আবুবকর, মিনহাজ উদ্দিন, মোঃজাহেদ, মোঃ জুনাইদ, হামিদুল হক, মোঃ নাঈম, সরিফ উল্লাহ, সহ যুবলীগের অসংখ্য নেতাকর্মীরা ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ