শনিবার, অক্টোবর ১, ২০ ২২
তিতাস (কুমিল্লা) প্রতিনিধি::
২২ সেপ্টেম্বর ২০ ২২
৬:৩৮ অপরাহ্ণ

তিতাসে প্রকাশ্যে ছুরিকাঘাত করে এক শিক্ষার্থীকে হত্যা

কুমিল্লার তিতাসে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সিয়াম (১৭) নামের পলিটেকনিক কলেজের একাদশ শ্রেণীর এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে  বৃহস্পতিবার দুপুর ১টায় উপজেলার গাজীপুর আজিজিয়া সিনিয়র মাদ্রাসার সামনে। প্রত্যক্ষদর্শীরা জানান,সিয়াম নামের ছেলেটি রাস্তায় একা দাড়িয়ে ছিলো।

পরিক্ষা শেষে যখন শিক্ষার্থীরা বের হওয়া শুরু করে, তখন হঠাৎ করে ৫-৬ জন কিশোর এসে তার ওপর অতর্কিত হামলা চালয় এবং এক পর্যায়ে তাকে ছুরিকাঘাত করে দৌড়ে পালিয়ে যায়। তখন সে মাটিতে লুটিয়ে পরলে স্থানীয়রা উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জানা যায়,নিহত সিয়াম তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়নের চরমোহনপুর গ্রামের হেলাল সরকার ওরফে বাক্কার ছেলে।


প্রথমিক ভবে ধারণা করা হচ্ছে ঘটনাটি প্রেম সংক্রান্ত বিষয় এবং যারা ঘটনাটি ঘটিয়েছে তাদের সকলের বাড়ী মেঘনা উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ব্রাহ্মণচর নয়াগাঁও গ্রামের।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, সিয়াম নামের এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মর্গে পাঠানো হয়েছে।লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইন ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ