শনিবার, ফেব্রুয়ারী ২৪, ২০ ২৪
বিজ্ঞপ্তি::
২৪ মে ২০ ২৩
৬:০ ৭ অপরাহ্ণ

ইয়াহইয়া সভাপতি, নায়ীম সম্পাদক
তালামীযে ইসলামিয়া শাহজালাল বিশ্ববিদ্যালয় শাখার কাউন্সিল সম্পন্ন

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার ২০২৩-২৪ সেশনের কাউন্সিল ও অভিষেক সম্পন্ন হয়েছে।

২৩ মার্চ, মঙ্গলবার, বাদ মাগরিব সংগঠনের সিলেট বিভাগীয় কার্যালয়ে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মাহবুবুর রহমান ফরহাদ। সহকারী নির্বাচন কমিশনার হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মনজুরুল করিম মহসিন।

বিদায়ী সভাপতি মো. গাউছুল আলম এর সভাপতিত্বে কাউন্সিল অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. জাহেদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম মনোয়ার হোসেন।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে ইয়াহইয়া আহমদকে সভাপতি, আব্দুল্লাহ আল নায়ীমকে সাধারণ সম্পাদক ও জুবেল আহমদকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলবৃন্দ হলেন- সহ-সভাপতি সৈয়দ আল আমিন, মো. আখতারুজামান, সহ-সাংগঠনিক সম্পাদক জাকারিয়া আহমদ, আলমগীর হোসেন, ফেরদৌস আহমদ, প্রচার সম্পাদক জিবান আহমদ, সহ-প্রচার সম্পাদক তাহমিদ জাহান দেলওয়ার, মুয়িদুল ইসলাম, অর্থ সম্পাদক ফখরুল ইসলাম, অফিস সম্পাদক আফসার হোসাইন, সহ-অফিস সম্পাদক ফাহিম আহমদ, প্রশিক্ষণ সম্পাদক হাবিবুর রহমান মাসরুর, সহ-প্রশিক্ষণ সম্পাদক আবু বকর সিদ্দিক নিয়াজ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক নজরুল ইসলাম, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল্লাহ আল মালেক চৌধুরী, সাইফুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আব্দুস সামাদ, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক হাসান আহমদ, সাকিবুল ইসলাম, সদস্য- নুর মোহাম্মদ, জাহেদুর রহমান, মোহাম্মদ আলী, মনসুর আহমদ, মুমিন আহমদ নিশান, কায়েছ আহমদ, সালেহ ইসলাম, নোমান আহমদ, মাহি আহমদ, আল আমিন।

কাউন্সিল পরবর্তীতে নবনির্বাচিত দায়িত্বশীলদের শপথবাক্য পাঠ করান সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মাহবুবুর রহমান ফরহাদ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ