রবিবার, মার্চ ৩, ২০ ২৪
বিজ্ঞপ্তি::
৬ ডিসেম্বর ২০ ২৩
২:৩৫ অপরাহ্ণ

সুশিক্ষার পাশাপাশি শুদ্ধ আচরণচর্চা জরুরি ----মো.জাহেদুর রহমান
বালাগঞ্জে তালামীযের আলিম ও এইচএসসি কৃতী সংবর্ধনা অনুষ্ঠিত

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া বালাগঞ্জ উপজেলা আয়োজিত আলিম ও এইচএসসি উত্তীর্ণ কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান ৫ ডিসেম্বর, মঙ্গলবার, সকাল ১১টায় বালাগঞ্জ তাহফিযুল কুরআন একাডেমি মাদরাসায় অনুষ্ঠিত হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো.জাহেদুর রহমান বলেন, আত্মোন্নয়ন ও মানবতার কল্যাণে অর্জিত শিক্ষাই হলো সুশিক্ষা। পরিবার হচ্ছে এর মূল ভিত্তি তবে বিদ্যালয় হচ্ছে সুশিক্ষার প্রধান সোপান।

পরিবার, শিক্ষাপ্রতিষ্ঠান ও পরিবেশ থেকে আমরা প্রতিদিন কিছু না কিছু শিখছি। এই জানার ও শিখার আগ্রহটা প্রবল থাকা জীবনের জন্য ও যাবতীয় কল্যাণের জন্য, যা থেকে আমরা আত্মোন্নয়ন ও আত্মশুদ্ধির প্রয়াস পাই।

উপজেলা সভাপতি মারুফ আলম তালুকদার মিজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ জুবায়ের আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সদস্য মো. নাসির উদ্দিন ও প্রধান বক্তার বক্তব্য রাখেন সংগঠনের সিলেট পশ্চিম জেলার সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম শিহাব।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলা আল ইসলাহ'র সাধারণ সম্পাদক মাওলানা গিয়াস উদ্দিন তালুকদার, লতিফিয়া ক্বারী সোসাইটি বালাগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক হাফিয তৌরিছ আলী, বালাগঞ্জ উপজেলা আল-ইসলাহ'র সহ-সাংগঠনিক সম্পাদক শেখ আব্দুল করিম, সংগঠনের বালাগঞ্জ উপজেলার সাবেক সাধারণ সম্পাদক মির্জা হাবিবুর রহমান ও ফেঞ্চুগঞ্জ উপজেলার সহ-প্রচার সম্পাদক সৈয়দ এহসানুল হাসান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের বালাগঞ্জ উপজেলা সহ-সভাপতি আফছার আলী, সহ-সাধারণ সম্পাদক আবু সালেহ হোসাইন, রেদোয়ান আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক সিজান আহমদ, মনিরুজ্জামান, সহ-প্রচার সম্পাদক জুবেল আহমদ, অফিস সম্পাদক রুহেল আহমদ, বোয়ালজুর ইউনিয়ন সাধারণ সম্পাদক হাসান আহমদ, মাহফুজ খান প্রমুখ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ