মঙ্গলবার, জুন ১৮, ২০ ২৪
ডেস্ক নিউজ::
২৯ মে ২০ ২৪
১০ :৪২ অপরাহ্ণ

এসোসিয়েশন অব ইসলামিক টিচার্স ইউকের দ্বিবার্ষিক সম্মেলন ও নির্বাচন সম্পন্ন

সভাপতি মাওলানা সালেহ আহমদ ভুঁইয়া, জেনারেল সেক্রেটারী মাওলানা আব্দুল খালিক সাহেদ ও ট্রেজারার শেখ মুনাওয়ার হুসাইন পুনরায় নির্বাচিত।

বিপুল উৎসাহ উদ্দীপনা ও ভাব গম্ভীর পরিবেশে গত ২৭ মে ২০২৪ইং পূর্ব লন্ডনের মুসলিম সেন্টারে বৃটেনের সর্বদলীয় উলামায়ে কেরামদের অংশগ্রহণে গঠিত ঐতিহাসিক সংগঠন এসোসিয়েশন অব ইসলামিক টিচার্স ইউকের দ্বিবার্ষিক সম্মেলন ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মাওলানা সালেহ আহমেদ ভূইয়ার সভাপতিত্ত্বে ও জেনারেল সেক্রেটারি মাওলানা আব্দুল খালিক সাহেদের পরিচালনায় সকাল ১০:৩০ টায় শুরু হওয়া প্রোগ্রামে কালামে পাক থেকে তেলাওয়াত করেন হাফিয ছালেহ আহমাদ।

মাওলানা সালেহ আহমদ ভুঁইয়ার স্বাগত বক্তব্যের পর আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা মাওলানা হেলাল উদ্দিন আহমেদ, হাফিজ মাওলানা আব্দুল করিম বিন শায়খে মামরখানী, মাওলানা আবুল হাসানাত চৌধুরী।

আরো বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি মাওলানা দিলওয়ার হুসাইন, সহ সাধারণ সম্পাদক মাওলানা জাবের আহমেদ, এডুকেশন সেক্রেটারী মাওলানা দেলোয়ার হুসাইন, ট্রেনিং সেক্রেটারী মাওলানা আবু সুফিয়ান ও নির্বাহী সদস্য মোহাম্মদ নাসির উদ্দিন।

উপস্থিত সদস্যদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন সভাপতি সালেহ আহমদ ভুঁইয়া। দ্বি- বার্ষিক সম্মেলন ও নির্বাচনকে সামনে রেখে সংগঠনের নিয়মিত বুলেটিন প্রকাশ করা হয়। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত থেকে নির্বাচন কার্যক্রম পরিচালনা করেন মাওলানা আবুল হোসেন খান, সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা আব্দুল কাদির সালেহ ও হাফিজ মাওলানা আব্দুল করিম।

দুপুর ১২টা হতে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ কার্যক্রম চলে। ভোট গণনা শেষে ফলাফল ঘোষনা করেন নির্বাচন কমিশনারগণ। আগামী দুই বছরের জন্য (২০২৪-২০২৬) সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হন সভাপতি মাওলানা সালেহ আহমদ ভুঁইয়া, জেনারেল সেক্রেটারী মাওলানা আব্দুল খালিক সাহেদ ও ট্রেজারার শেখ মুনাওয়ার হুসাইন।

নব নির্বাচিত দ্বায়িত্বশীলদের শপথ পাঠ করানোর দ্বায়িত্ব আঞ্জাম দেন সংগঠনের উপদেষ্টা মাওলানা মওদুদ হাসান। নব নির্বাচিত সভাপতি, সেক্রেটারি ও ট্রেজারারের পরামর্শের মাধ্যমে পূর্ণ কমিটি উপহার দিবেন অতি শীঘ্রই ইন শা আল্লাহ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ