শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০ ২১
ডেস্ক নিউজ ::
২৩ জানুয়ারী ২০ ২১
৭:৩৫ অপরাহ্ণ

বর্তমান সরকারের সাফল্য সকলের মাঝে ছড়িয়ে দিতে হবে: পররাষ্ট্রমন্ত্রী

মোগলগাঁও দশগ্রাম নদী ভাঙ্গন রোধ প্রকল্পের উদ্বোধন করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি। শুক্রবার (২২ জানুয়ারি) বিকেল ৩টায় ৬৫ কোটি টাকা ব্যয়ে নদী ভাঙ্গন রোধ প্রকল্প ব্লকের কাজের উদ্বোধন করেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি পররাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। অর্থনীতিতে, সামাজিক ক্ষেত্রে সব ক্ষেত্রে প্রত্যেক জেলায়, প্রত্যেক ক্ষেত্রে বর্তমান সরকারের অভাবনীয় অর্জন হয়েছে। আপনারা ভোট দিয়ে বর্তমান সরকারকে বিজয়ী করেছেন বলে আমরা মুজিব বর্ষ ও সোনালী স্বাধীনতার ৫০ বছর পূর্তি উৎসব পালন করার সুযোগ পেয়েছি।

তিনি বলেন, আমাকে ভোট দিয়েছেন বলে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মন্ত্রী সভায় সুযোগ দিয়েছেন। এ কারনে আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ ও ধন্যবাদ জানাচ্ছি। তিনি বলেন, ২০০৯ সালে মাত্র ৩ হাজার ২’শ মেঘাওয়াট বিদ্যুৎ ছিল আর এখন এই সরকারের আমলেই ২০ হাজার মেঘাওয়াট বিদ্যুৎ উৎপাদন সম্ভব হয়েছে। যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের আমলেই সম্ভব।

তিনি বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারা সকলের মাঝে ছড়িয়ে দিতে সবাইকে একসাথে কাজ করতে হবে। ইউনিয়নবাসীর উদ্দেশ্য মন্ত্রী বলেন উক্ত প্রকল্পটি আপনাদের চেয়ারম্যান হিরন মিয়ার কারণেই বাস্তবায়ন হয়েছে। মন্ত্রী ভবিষ্যতে এই ইউনিয়নবাসীর উন্নয়ন ও এলাকাবাসীর কল্যাণে পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

প্রকল্প পরিচালক তত্ত্বাবধায়ক প্রকৌশলী খুশী মোহন সরকারের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা আব্দুল বাসিত ও মোগলগাঁও তাতীলীগ আহ্বায়ক নূর মিয়ার যৌথ পরিচালনায় উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মোগলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ও সাবেক সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব হিরণ মিয়া।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দীন খান, সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি ও সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, সহ-সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সদর উপজেলা নির্বাহী অফিসার কাজী মহুয়া মমতাজ, সদর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সিলেট জেল আওয়ামীলীগ সদস্য এড. নুরে আলম সিরাজি, জেলা পরিষদ সদস্য শাহনুর আহমদ, মহানগর যুবলীগের আহবায়ক আলম খাঁন মুক্তি, মোগলগাও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল হামিদ চুনু, সাধারণ সম্পাদক আশিক মিয়া, সাবেক চেয়ারম্যান শামছুল ইসলাম টুনু, আওয়ামীলীগ নেতা হাজী আছন মিয়া, নজির আহমদ আজাদ, সহ জেলা মহানগর ও সদর উপজেলা সহ ইউনিয়ন আওয়ামিলিগ অঙ্গ ও সহযোগী সংগঠন নেতৃবৃন্দ। কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ আব্দুল হাই। বিজ্ঞপ্তি

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ