সোমবার, জুলাই ২২, ২০ ২৪
বিজ্ঞপ্তি:
২২ জুন ২০ ২৪
৮:২৭ অপরাহ্ণ

ঝরনা তরুণ সংঘের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা

ঝরনা তরুণ সংঘের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ জুন) রাতে সিলেট নগরীর ঝরনার পার এলাকায় ঝরনা তরুণ সংঘের কার্যালয়ে এ ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

ঝরনা তরুণ সংঘের সভাপতি সৈয়দ ইমন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রকৌশলী এ এইচ এম আলী আশরাফ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর ১৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লায়ন সাজুওয়ান আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঝরনা তরুণ সংঘের সহ সভাপতি কাওসার আহমদ, সাংগঠনিক সম্পাদক মিলাদ আহমদ, সহ সাধারণ সম্পাদক জুয়েল আহমাদ, অর্থ সম্পাদক দেবজ্যোতি চক্রবর্তী প্রীতম, সমাজ কল্যাণ সম্পাদক সালেক আহমদ, সহ সমাজ কল্যান সম্পাদক সাহান আহমদ, ক্রীড়া সম্পাদক সৈয়দ জনি, সহ ক্রীড়া সম্পাদক মুন্না, ধর্ম ও পাঠাগার সম্পাদক ফাহিম আহমদ, দপ্তর সম্পাদক নিজামুল হক শিমুল, সহ দপ্তর সম্পাদক তারেক আহমেদ, কার্যনির্বাহী সদস্য সুকান্ত চক্রবর্তী, ইলিয়াস আহমদ বাদল, খালেদ আহমদ, সায়েদ আহমদ, সদস্য সাদিক আহমেদ, নাফিজ আহমাদ, সাজ্জাদ আহমদ, মাহবুব আহমদ, ঈমন আহমেদ, রাজু আহমদ, রুহেল আহমদ, আরিফ হুসেন প্রমুখ। আলোচনা সভায় ঝরনার পার এলাকায় পরিষ্কার-পরিচ্ছন অভিযান পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করা হয় এবং ঝরনা তরুণ সংঘের অভিষেক অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়। বিজ্ঞপ্তি

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ