শুক্রবার, জানুয়ারী ২৮, ২০ ২২
সেলিম আহমেদ, সৌদি আরব::
৬ জানুয়ারী ২০ ২২
১২:৫৩ অপরাহ্ণ

ব্যাংকিং চ্যানেলে টাকা পাঠানোর আহবান, মক্কায় বাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক মীর শামস শান্তনু

হুন্ডি প্রতিরোধে কড়াকড়ি ও ব্যাংকিং চ্যানেলে দেশে টাকা পাঠাতে সরকারের নানা উদ্যোগ, সেই সঙ্গে ডলারের বিপরীতে টাকা বেশি পাওয়ায় ব্যাংকিং চ্যানেলে বেড়েছে রেমিট্যান্স প্রবাহ । এরই ধারাবাহিকতায় বাংলাদেশের সবচেয়ে বড় শ্রমবাজার সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের অন্যান্য দেশ থেকেও রেমিট্যান্সের প্রবাহ বেড়েছে ।

পবিত্র মক্কায় সফরত মক্কা প্রবাসী কমিউনিটি দেওয়া এক সংবর্ধনা সভায় এসব কথা বললেন বাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক মীর শামস শান্তনু । গতকাল মক্কায় স্থানীয় একটি হোটেলে মীর শামস শান্তনুকে মক্কা প্রবাসীদের পক্ষ থেকে এ সংবর্ধনা দেওয়া হয় । সাংবাদিক সেলিম আহমেদের পরিচালনায় ও প্রবাসী কমিউনিটি বিশিষ্ট রাজনীতিবিদ মোঃ মনিরুল আলম মনিরের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক মীর শামস শান্তনু ।

মীর শামস শান্তনু বলেন , বর্তমান সরকার প্রবাসী বান্ধব সরকার, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রবাসীদের কল্যাণে ও প্রবাসীদের স্বার্থে মাইলফলক অবদান রাখছেন । বিভিন্ন দেশের প্রবাসীদের জন্য রেপিড টেস্ট এয়ারপোর্টে সম্পূর্ণ বিনামূল্যে দিচ্ছে সরকার । এছাড়াও প্রবাসিদের যেকোনো সমস্যা সমাধানে খুব দ্রুত এবং আন্তরিকতার সাথে তার সমাধান করছেন । সরকার প্রবাসীদের স্বার্থ সংরক্ষণে অঙ্গীকারবদ্ধ ।

বাংলা টিভি হচ্ছে প্রবাসী বান্ধব প্রবাসীদের সব খবরা খবর ও সুখ দুখের কথা তুলে ধরছে প্রবাস বান্ধব চ্যানেল বাংলা টিভি । বিশ্বের বিভিন্ন দেশে বাংলা টিভির প্রতিনিধি রয়েছে প্রবাসীদের পরিচিত বাংলা টিভি তাই সবাই দেখবেন । সৌদি আরব সরকারের আইন মেনে চলার আহবান জানান । সংবর্ধনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলা টিভির জেদ্দা প্রতিনিধি মোঃ সুহেল রানা । সভায় শুভেচ্ছা বক্তব্য দেন মোঃ জাহাঙ্গীর আলম , আজাদ হোসেন , মোঃ সলিম উল্লাহ , মোহাম্মাদ ইলিয়াস সহ আরো অনেকেই ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ