মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০ ২৩
বিজ্ঞপ্তি
১৮ জানুয়ারী ২০ ২৩
৬:৩০ অপরাহ্ণ

যুক্তরাজ্য বিএনপি নেতা আরিফের পিতার রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

যুক্তরাজ্য বিএনপির সহ প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক এম আরিফ আহমেদ এর প্রয়াত পিতার রুহের মাগফিরাত কামনায় আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিল মোনাজাত করছেন যুক্তরাজ্যে অবস্থানরত প্রবাসী বাঙ্গালীরা।

যুক্তরাজ্য বিএনপির সহ প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক ও যুক্তরাজ্য জাসাসের সাবেক সহ সাধারণ সম্পাদক, সাবেক ছাএদল নেতা এম আরিফ আহমেদ এর প্রয়াত পিতা প্রবীন মুরব্বি, দক্ষিণ সুরমার খালোমুখ বাজারের বারইগাঁওয়ের মোহাম্মদ সিরাজ মিয়ার রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সন্ধ্যায় যুক্তরাজ্যের ব্রিকলেন জামে মসজিদে যুক্তরাজ্যে বসবাসরত দক্ষিণ সুরমাবাসীর উদ্যোগে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান, যুক্তরাজ্য বিএনপি সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সদস্য এম এ মালিক, কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার এম এ সালাম, সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ, সহ সভাপতি আবুল কালাম আজাদ, মুজিবুর রহমান, আব্দুল মুকিত, তাজুল ইসলাম, আবেদ রাজা।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা রহমান ফাউন্ডেশন ইউরোপ’র সমন্বয়কারী ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, যুক্তরাজ্য কৃষক দলের আহ্বায়ক আমিনুর রহমান আকরাম, যুক্তরাজ্য জাসাসের সাবেক সভাপতি এমাদুর রহমান এমাদ, লন্ডন মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক খালেদ চৌধুরী। মরহুমের পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিমাক আহমেদ, কামাল উদ্দিন, সাইফুল ইসলাম প্রমুখ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ