মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০ ২৩
বিজ্ঞপ্তি
৩ ডিসেম্বর ২০ ২২
১:০ ৩ পূর্বাহ্ণ

মান্না সিদ্দিকী সভাপতি, সাধারণ সম্পাদক নওশাদ নুর
বৃহত্তর শাহী ঈদগাহ সমিতি ইউকে’র নতুন কমিটি গঠন

বৃহত্তর শাহী ঈদগাহ সমিতির ইউকে-এর নতুন কমিটি গঠন করা হয়েছে। গত বুধবার (৩০ নভেম্বর) ইস্ট লন্ডনের ওসমানী সেন্টারে বৃহত্তর শাহী ঈদগাহ সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

আহসানুজ্জামান আরিফ ও শফিকুল হক স্বপনের যৌথ পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন লন্ডন প্রবাসী শাহী ঈদগাহ এলাকার সমাজসেবী অ্যাডভোকেট আব্দুল মুমিন শওকত। সাধারণ সভায় উপস্থিত মুরব্বীবর্গ ও সদস্যের অনুমোদনে আগামী ২ বছরের জন্য বৃহত্তর শাহী ঈদগাহ সমিতি (ইউকে)-এর কার্যকরী কমিটির নাম ঘোষণা করা হয়।

এতে মান্না সিদ্দিকীকে সভাপতি ও নওশাদ নুরকে সাধারণ সম্পাদক করা হয়েছে। কমিটির অন্য নেতৃবৃন্দ হচ্ছেন অর্থ সম্পাদক শাহ্ মিজানুর রহমান মিজান, সাংগঠনিক সম্পাদক শফিকুল হক স্বপন, প্রচার সম্পাদক বদরুল আলম।

সাধারণ সভায় উক্ত নেতৃবৃন্দসহ মোট ২৩ সদস্যের কার্যকরী কমিটিকে দায়িত্ব দেওয়া হয়। নবগঠিত কমিটির সকল সদস্যগণ, বৃহত্তর শাহী ঈদগাহ এলাকার ইংল্যান্ড প্রবাসী উপস্থিত ও অনুপস্থিত সকলের সহযোগিতা এবং দোয়া কামনা করেছেন।

এর আগে সাধারণ সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফিজ আব্দুল্লাহ সরকার। স্বাগত বক্তব্য রাখেন, আরিফ জামান, আরও বক্তব্য রাখেন শাহ্ মিজানুর রহমান, নওশাদ নুর, মান্না সিদ্দিকী, জাকির হোসেন যতন সহ আরও অনেকে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সদর এসোসিয়েশনের সভাপতি সেলিম উল্লাহ। আরও উপস্থিত ছিলেন মোস্তফা কামাল শরীফ, দুলাল সরকার, জসিম উদ্দিন, ইকবাল সরকার, আব্দুল মুক্তাদীর মিহিরসহ আরও অনেকে। নতুন দায়িত্বপ্রাপ্ত প্রচার সম্পাদক বদরুল আলম বৃহস্পতিবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে তথ্য নিশ্চিত করেছেন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ