শুক্রবার, আগস্ট ১৯, ২০ ২২
সেলিম আহমেদ, সৌদি আরব::
৩০ জুলাই ২০ ২২
৬:০ ২ অপরাহ্ণ

মক্কায় সেচ্ছা সেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মক্কা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । গত বৃহস্পতিবার রাতে মক্কায় স্থানীয় একটি হোটেলে এ সভার আয়োজন করা হয় । সংগঠনের সাধারণ সম্পাদক নবিন খানের নেতৃত্বে ও মোহাম্মদ সাঈদ খোকনের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন প্রধান অতিথি মক্কা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি বেলাল পাটোয়ারী ।

অনুষ্ঠানে সোহাগ মিয়ার সূচনা বক্তব্যের মধ্যে দিয়ে সভা শুরু হয় । এতে বিশেষ অতিথি ছিলেন কাসেম আলী,সেলিম আহমেদ, শফিকুর রহমান,শাহজাহান মোল্লা ,আলাউদ্দিন খান ,রাসেল আহমেদ ,ফয়সাল আহমেদ ,মনির মিয়া, মোঃ হানিফ ,সুমন মিয়া সহ আরো অনেকেই । সভা শেষে জাতীর জনক বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয় । বক্তারা বলেন প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি আন্দোলন, সংগ্রাম ও দুর্যোগ মোকাবিলায় সবসময় মাঠে ছিল । দেশে করোনা মহামারি শুরুর পর থেকে করোনা সংক্রমণ রোধে জনসচেতনতা সৃষ্টি এবং অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগের এই সহযোগী সংগঠনটি ।

কোনো ষড়যন্ত্র বা ধ্বংসাত্মক কর্মকাণ্ডই বাংলাদেশের চলমান উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না। বক্তারা আরো বলেন , শেখ হাসিনা সরকারের সঠিক নির্দেশনা ও পরামর্শ, জনগণের অদম্য কাজের স্পৃহা এবং প্রবাসীদের অব্যাহত সমর্থন ভবিষ্যতে বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে ।

স্বাধীনতা লাভের পর থেকেই সামরিক স্বৈরশাসকেরা এবং মুক্তিযুদ্ধ বিরোধী শক্তি বাংলাদেশে ষড়যন্ত্র করে চলেছে । এসব সত্ত্বেও, বাংলাদেশের জনগণ যখনই সুযোগ পেয়েছে, তখনই তারা সামনে এগিয়ে যাওয়ার এবং মাথা উঁচু করে দাঁড়ানোর চেষ্টা করেছে । প্রবাসীদের দেশের সব রাজনৈতিক, অর্থনৈতিক ও সামাজিক সাফল্য অর্জনে অবদান রেখেছেন । প্রবাসীরা বর্তমান অর্থনৈতিক উন্নয়নেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ