শনিবার, জুলাই ২৪, ২০ ২১
বিশ্বনাথ প্রতিনিধি::
১৯ জুলাই ২০ ২১
১১:০ ৩ অপরাহ্ণ

বিশ্বনাথে কর্মহীণ পরিবারের মাঝে খাদ্য ও নগদ টাকা বিতরণ

সিলেটের বিশ্বনাথে সরকার ঘোষিত লগডাউনের জন্য ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

সোমবার (১৯ জুলাই) দুপুরে বিশ্বনাথ পৌরসভার ৯টি ওয়ার্ডের ১ হাজার ৯৩০ জন দরিদ্র ও দুস্থ অসচ্ছল ও কর্মহীন পরিবারের মধ্যে প্রধাণমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ১০ কেজি করে চাল দেয়া হয়। প্রথমে উপজেলা পরিষদ হলরুমে ১৭০ জন ও পরে রামসুন্দর মডেল উচ্চ বিদ্যালয়ে প্রাঙ্গনে ১ হাজার ৭৬০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

পৃথক দুটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ¦ শফিকুর রহমান চৌধুরী। এর আগে দুপুর ১১টায় উপজেলা বিআরডিবি হলরুমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ২০০ পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শফিক চৌধুরী।

পৃথক তিনটি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশ। অনুষ্ঠানগুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো. কামরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ পংকি খান, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মকদ্দছ আলী।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ