মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০ ২৩
বিজ্ঞপ্তি
১৭ জানুয়ারী ২০ ২৩
৬:৫৪ অপরাহ্ণ

আনজুমানে আল ইসলাহ ইউকে লন্ডন ডিভিশন'র উদ্যোগে ব্লানকিট ও গরম খাবার বিতরণ

আনজুমানে আল ইসলাহ ইউকের দেশব্যাপী হোমলেস ও গরীব মানুষের মাঝে ব্লানকিট ও গরম খাবার বিতরণ কর্মসূচির অংশ হিসেবে সংগঠনের গ্রেটার লন্ডন ডিভিশন উদ্যোগে রোববার ১৫ জানুয়ারি নিউহাম ও টাওয়ার হ্যামলেটস এলাকায় শতাধিক হোমলেস ও অভাবী মানুষের মাঝে ব্লানকিট ও গরম খাবার বিতরণ করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা শামসুল উলামা হযরত আল্লামা ছাহেব কিবলাহ ফুলতলী (র.) এর ১৫তম ইন্তেকাল বার্ষিকীতে তাঁর ঈসালে সাওয়াব এর উদ্দেশ্যে নেয়া এই কর্মসূচিতে সেন্ট্রাল, ডিভিশন ও ব্রাঞ্চের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের জয়েন্ট সেক্রেটারি মাওলানা ফরিদ আহমদ চৌধুরী, এডুকেশন ও ট্রেনিং সেক্রেটারি মাওলানা আব্দুল কাহহার, লন্ডন ডিভিশন এর সভাপতি হাফিজ মাওলানা কয়েছুজ্জামান, কেন্দ্রীয় সদস্য হাফিজ মাওলানা আনহার আহমদ, লন্ডন ডিভিশন এর সহ সভাপতি মাওলানা মো.আব্দুল কুদ্দুছ, সহ সভাপতি মাওলানা আব্দুল জলিল, সেক্রেটারি সদরুল ইসলাম, ট্রেজারার নজরুল ইসলাম গজনবী, নির্বাহী সদস্য মাওলানা মোঃ আবু বকর, টাওয়ার হ্যামলেটস শাখার সভাপতি মাওলানা মুসলেহ উদ্দীন, সেক্রেটারি ক্বারি আব্দুল মুহিত, নিউহামের দেলওয়ার হোসাইন, নর্থ ইস্ট ব্রাঞ্চের সেক্রেটারি জিয়াউল ইসলাম গজনবী, কেমড্যান শাখার সদস্য দেলোয়ার হোসাইন, হিউম্যানিটারিয়ান ও সেভিং লাইভস ট্রাস্ট এর চেয়ারম্যান আশিকুর রহমান, সেক্রেটারি মানিকুর রহমান, ওয়েস্টহাম লেবার পার্টির চেয়ার জাইন মিয়া, ব্রিকলেন ফিনারেল এর ডাইরেক্টর পারভেজ কোরেশি বিইএম প্রমুখ।

সেন্ট্রাল কাউন্সিলের ওয়েলফেয়ার সাব কমিটির সভাপতি মাওলানা ফরিদ আহমদ চৌধুরী বলেন, আজকের এই কর্মসূচি দেশব্যাপী ব্লানকিট ও গরম খাবার বিতরণ এর কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গ্রেটার লন্ডন ডিভিশন কর্তৃক খুবই সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। শতাধিক হোমলেস ও অভাবী মানুষ এই কর্মসূচি থেকে উপকৃত হয়েছেন। তিনি বলেন, দেশের বাইরে বিভিন্ন ওয়েলফেয়ার কর্মসূচির পাশাপাশি এই দেশেও লোকাল হোমলেস ও অভাবী মানুষের পাশে অগ্রাধিকার ভিত্তিতে আমাদের দাঁড়ানো দরকার।

আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে এবং আমাদের পরবর্তী কর্মসূচি হচ্ছে নিজস্ব একটি ফুড ব্যাংক প্রতিষ্ঠা করা। লন্ডন ডিভিশন এর সভাপতি হাফিজ মাওলানা কয়েছুজ্জামান আল্লাহ তায়ালার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সকলের আন্তরিক সহযোগিতায় আমরা সুন্দর ও সুষ্ঠুভাবে এই কর্মসূচি বাস্তবায়ন করেছি। আমাদের পরবর্তী কর্মসূচি টাওয়ার হ্যামলেটস ও অন্যান্য বারায় বাস্তবায়িত হবে ইনশাআল্লাহ। লন্ডন ডিভিশন এর সেক্রেটারি সদরুল ইসলাম সকল দাতা, ডিভিশন ও ব্রাঞ্চের নেতৃবৃন্দ এবং স্বেচ্ছাসেবকদের অক্লান্ত পরিশ্রমের জন্য কৃতজ্ঞতা জানান। তিনি হিউম্যানিটারিয়ান ও সেভিং লাইভস ট্রাস্ট এর আন্তরিক সহযোগিতার জন্যও বিশেষ ধন্যবাদ জানান।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ