বুধবার, এপ্রিল ২১, ২০ ২১
ড্রীম সিলেট ডেস্ক
২৬ ফেব্রুয়ারী ২০ ২১
৯:৪০ অপরাহ্ণ

হলি আর্ট যুব উন্নয়ন সংস্থার প্রশিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণ ও আলোচনা সভা

‘প্রতিটি পরিবারের একজন প্রশিক্ষিত যুব আত্মকর্মী সৃষ্টির লক্ষ্যে নিরলসভাবে কাজ করছে- হলিপরিবার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে হলি আর্ট যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে প্রশিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণ ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে।


বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সংস্থার হেতিমগঞ্জের বরায় উত্তরভাগ পাঁচমাইলস্থ পিয়ারা শপিং সেন্টারে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

হলি আর্ট ব্যবস্থাপনা পরিচালক উদ্যোক্তা ও যুব সংগঠক আশফাক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও হলি আর্ট কম্পিউটার প্রশিক্ষক সুফিয়ান জালালীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম কবির, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নারী জাগরণের অগ্রদূত কামরুল নেহার চৌধুরী শেফানী, গোলাপগঞ্জ উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আব্দুল আহাদ, উপজেলা সমাজসেবা অফিসার মো. নুরুল হক, সবুজ মিয়া।  

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সেলাই প্রশিক্ষণার্থী হুমায়রা আক্তার পলি ও শুভেচ্ছা বক্তব্য রাখেন, অফিস সহকারি মুন্নী বেগম।

অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন প্রশিক্ষণার্থী মারজানা আক্তার তান্নী, ফিল সুপারভাইজার ফারজানা খাতুন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চিত্রাংকন শাখার প্রশিক্ষক রুমা আক্তার, রুহেলা বেগম, সহ সভাপতি সালেহা বেগম, রুহুল আমিন, সাহেদ খান, আরাফাত রহমান আরাফ, রুমা বেগম, সানজিদা বেগম, ইমা বেগম, তামান্না আক্তার, রিমা বেগম, রুজহানা, নিহা বেগম, তাহমিনা ইয়াসমিন প্রমুখ।

অনুষ্ঠানে ৩০ জন শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করেন প্রধান অতিথি অন্যান্য অতিথিবৃন্দ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ