সোমবার, জুলাই ২২, ২০ ২৪
বিজ্ঞপ্তি::
১৭ সেপ্টেম্বর ২০ ২৩
১১:০ ৮ অপরাহ্ণ

গহরপুর ব্লাড ফাইটার্স'র সভাপতি তুহেল'র যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায় সংবর্ধনা

রক্তদান ও আর্তমানবতা নিয়ে কাজ করা সামাজিক সংগঠন গহরপুর ব্লাড ফাইটার্সের সভাপতি আমিনুর রহমান তুহেল -এর যুক্তরাজ্য গমন উপলক্ষে গহরপুর ব্লাড ফাইটার্সের আয়োজনে শনিবার বিকালে স্থানীয় মোরারবাজারস্থ একটি কমিউনিটি সেন্টারের হল রুমে বিদায়ী সংবর্ধনা প্রদান অনুষ্টান করা হয়।

আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানের সংবর্ধিত অতিথি এবং সংগঠনের সভাপতি আমিনুর রহমান তুহেল-এর সভাপতিত্বে ও নাবিল হায়দার চৌধুরীর পরিচালনায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদ সদস্য জনাব নাছির উদ্দিন।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ৩নং দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব নাজমুল আলম নজম, ৬নং ওয়ার্ডের ইউ'পি সদস্য জনাব আব্দুর রকিব, দেওয়ান আব্দুর রহিম হাই স্কুল এন্ড কলেজের প্রভাষক জনাব জাকারিয়া টিপু, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্য মারুফ রফিক মুন্না, আজিজপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক পাবলুল হক।

এসময় গহরপুর ব্লাড ফাইটার্স এর বিগত দিনের কার্যক্রম ও নতুন সদস্যদের রক্তদানের জন্য অনুপ্রেরণামূলক বক্তব্য প্রদান করেন সদস্য মুহিত আল মেরাজ। সংবর্ধনা অনুষ্ঠানে রক্তদান সংগঠন গহরপুর ব্লাড ফাইটার্সের সকল সদস্যসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় উপস্থিত অতিথিরা বলেন, তরুণ সমাজকর্মী আমিনুর রহমান তুহেল ছিলেন এলাকার নিবেদিত প্রাণ।

এই সংগঠনের সকল কাজে তার সম্পৃক্ততা ছিলো প্রশংসনীয়। অতিথিরা আরোও বলেন, তুহেল অত্যন্ত ভালো মনের মানুষ। জীবনের তাগিদে আজ তাকে যুক্তরাজ্যে পাড়ি জমাতে হচ্ছে। এ সংবাদ একদিকে যেমন আনন্দের অন্যদিকে বেদনারও।

এই গহরপুর ব্লাড ফাইটার্স তুহেলের অনুপস্থিতি সবসময় অনুভব করবে। শেষে সংবর্ধিত অতিথি আমিনুর রহমান তুহেলকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে নতুন সদস্য যারা ফরম সংগ্রহ করে গহরপুর ব্লাড ফাইটার্স এ সদস্য হওয়ার আগ্রহ পোষণ করেছেন তাদের নতুন টি-শার্ট প্রদানের পাশাপাশি রক্তদান ও একালার উন্নয়নের জন্য অন্যান্য সামাজিক কর্মকান্ডের জন্য অনুপ্রেরণিত ও উদ্ধুদ্ধ করা হয়।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ