শুক্রবার, জানুয়ারী ২৮, ২০ ২২
সেলিম আহমেদ,সৌদি আরব::
২ জানুয়ারী ২০ ২২
১:০ ৩ অপরাহ্ণ

মক্কা সেচ্চাসেবক লীগের উদ্যোগে শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে দোয়া মাহফিল

পবিত্র মক্কায় সেচ্চাসেবক লীগের উদ্দ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে দোয়া আলোচনা সভা ও ঢাকা দক্ষিনের সেচ্চাসেবক লীগের সাধারন সম্পাদক তারিক সাঈদকে সংবর্ধনা দিয়েছে মক্কা সেচ্চাসেবক লীগ ।

গতকাল মক্কায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এ সভার আয়োজন করা হয় । সংগঠনের আহবায়ক মনিরুল আলম মনিরের সভাপতিত্বে ও সংগঠনের সদস্য সচিব মোঃ কাসেম আলীর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিনের সেচ্চাসেবক লীগের সাধারন সম্পাদক তারিক সাঈদ ।

এতে বিশেষ অতিথি ছিলেন মক্কা বঙ্গবন্ধু পরিষদের সাবেক সভাপতি আহসান হাবীব , মক্কা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোঃ লিটন শেখ, মক্কা আওয়ামী যুবলীগের সভাপতি শফিউল আলম মনির , মক্কা আওয়ামী পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালিক সওদাগর , সংগঠনের প্রধান উপদেষ্টা আসলাম সেলিম , মক্কা কৃষক লীগের ভারপ্রাপ্ত নাসির মুন্সি প্রমুখ ।

উক্ত সভায় বক্তব্য রাখেন মক্কা কৃষক লীগের সিনিয়র সহসভাপতি জসিম হেলাল , মক্কা বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের সভাপতি হোসেন খান এনায়েত, মক্কা আওয়ামীলীগ নেতা কাজী রফিক , সংগঠনের যুগ্ন আহবায়ক মনিরুজ্জামান , যুগ্ন আহবায়ক এম এ সালাম ,যুগ্ন আহবায়ক আমির হোসেন ফুতু ও সদস্য আজিজুল হক সহ মক্কা ও জেদ্দার আওয়ামীলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন । পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয় । সভা শেষে জাতির পিতা সহ সকল শহীদের আত্তার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয় ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ