শুক্রবার, আগস্ট ১৯, ২০ ২২
বিজ্ঞপ্তি::
৩ জুলাই ২০ ২২
১০ :০ ৫ অপরাহ্ণ

বন্যার্তদের মাঝে সিলেট মহানগর যুবলীগের ফ্রী চিকিৎসা সেবা অব্যাহত

রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর আহবানে সিলেটে স্মরণ কালের ভয়াবহ বন্যায় দূর্গত মানুষের মাঝে ফ্রী মেডিক্যাল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ অব্যাহত রেখেছে সিলেট মহানগর যুবলীগ।

(২ জুলাই) শনিবার দিনব্যাপী থেকে সিলেট সিটি করপোরেশনের ১২নং ওয়ার্ড শেখঘাটস্থ মঈনুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে ৩ শতাধিক মানুষের মাঝে সিলেট মহানগর যুবলীগের ধারাবাহিক মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আজ মহানগর যুবলীগের পক্ষ থেকে ১২ নং ওয়ার্ডে বন্যা পরবর্তী মেডিক্যাল ক্যাম্প, প্রয়োজনীয় ঔষধ ও দূর্গত মানুষদের জন্য এম্বুলেন্স সার্ভিস আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেন, সিলেট মহানগর যুবলীগ সবসময় অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে মানবিক কাজ করে যাচ্ছে। তিনি সিলেট মহানগর যুবলীগের মানবিক কার্যক্রমের ভূয়িসী প্রশংসা করেন বলেন, বন্যার্তদের পাশে যেভাবে মহানগর যুবলীগ দাড়িয়েছে তাদের এই কার্যক্রম যেন অব্যাহত রাখে। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মজির উদ্দিন আহমেদ সহ মহানগর যুবলীগের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য মুরব্বী। বিজ্ঞপ্তি

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ