রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০ ২১
সেলিম আহমেদ, সৌদি আরব::
২৪ আগস্ট ২০ ২১
৮:৩০ অপরাহ্ণ

২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত শহীদের স্মরণে আওয়ামী ফাউন্ডেশন আলোচনা সভা

২১শে আগষ্ট বঙ্গবন্ধু কন্যা,শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দোয়া ও আলোচনা সভা করেছে আওয়ামী ফাউন্ডেশন মক্কা শাখা । গতকাল রাতে মক্কার স্থানীয় একটি হটেলে এসভা অনুষ্ঠিত হয় । আওয়ামী ফাউন্ডেশন মক্কা শাখার সভাপতি বেলাল পাটোয়ারীর সভাপতিত্বে এবং সেলিম আহমেদ ও তাজুল ইসলামের যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মক্কা বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সভাপতি সাইফুর রহমান ।

উক্ত সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন মক্কা আওয়ামী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কাসেদুর রহমান কাসেদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মক্কা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হাবীব উল্লাহ সওদাগর, মক্কা আওয়ামী ফাউন্ডেশনের সহসভাপতি শমসের আলম, রফিকুল ইসলাম, মক্কা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি হাসান জসিম, মক্কা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন হেলাল উপস্থিত ছিলেন ।

উক্ত সভায় বক্তব্য রাখেন মক্কা বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সহ-সভাপতি সামশুল হক, মক্কা আওয়ামী ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান সোলায়মান,যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মতিন,মক্কা বঙ্গবন্ধু পরিষদের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম চৌধুরী বিল্লু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নাছির, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক হাসান আমিন,বিঙ্গান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ ফোরকান, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মো খোরশেদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক রাহমতউল্লাহ প্রমুখ ।

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সদস্য মো জাফর আলম, মোঃ মোরশেদ, আবদুল জলিল, মোরশেদ আলম মিন্টু, মোঃ সিরাজ, মোঃ সেলিম, মোঃ নাজিম, মোঃ আহমদ কবির, লুৎফর রহমান, সালেহ আহমদ সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও মক্কার সাধারণ প্রবাসী । মোঃ বেলাল উদ্দিনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠান বঙ্গবন্ধু ও তার পরিবার, শেখ হাসিনা এবং বীর শহীদদের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনায় অনুষ্ঠান শেষ হয় ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ