মঙ্গলবার, জুন ১৮, ২০ ২৪
বিজ্ঞপ্তি::
২৩ মে ২০ ২৪
১০ :৩৬ অপরাহ্ণ

লুয়েটের গৃহ নির্মাণ প্রকল্পের ১২তম ঘরের ভিত্তি স্থাপন

লালাবাজার ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট, ইউকে আয়োজিত ‘দুস্থদের জন্য গৃহ নির্মাণ প্রকল্প’-এর আওতায় ১২’তম ঘরের ভিত্তি স্থাপন করা হয়েছে।

এ উপলক্ষে গতকাল ২২ মে বুধবার উক্ত গ্রামে এক সংক্ষিপ্ত ভিত্তি স্থাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৬নং লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ত্বোয়াজিদুল হক তুহিন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, লালাবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যানখায়রুল আফিয়ান চৌধুরী, বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী ফালাকুজ্জামান চৌধুরী জগলু, বিশিষ্ট সমাজসেবী আব্দুল হক জগলু, বিশিষ্ট ব্যবসায়ী ফাহিম মাহমুদ ফুরুক, ইঞ্জিনিয়ার সুরমান আলী , ফকিরের গাঁও জামে মসজিদের শ্রদ্ধেয় ঈমাম, আলী নগর স্কুলের প্রধান শিক্ষক শাহিদুর রহমান ও গ্রামের মুরব্বীগন।

বরাবরের মত এবারের রমজান মাসেও লালাবাজার ইউনিয়নের অসহায় জনগনের জন্য ‘পাকা গৃহ নির্মাণ’‘পরিবার সহায়তা’ ‘শিক্ষার্থী সহায়তা’ ও ‘ট্রাক্টর প্রকল্প’ এই চারটি নির্দিষ্ট প্রকল্প বাস্তবায়নে আর্থিক সহযোগিতা চেয়ে বিলাত প্রবাসীদের কাছে লুয়েট আবেদন করেছিল।

এতে ব্যাপক সাড়া দিয়ে ট্রাস্টের সম্মানিত উপদেষ্টাবৃন্দ, ট্রাস্টিবৃন্দ, শুভানুধ্যায়ীবৃন্দসহ সকলে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে অকাতরে দান করেন। যার ফলে লুয়েটের নির্ধারিত প্রকল্পগুলো বাস্তবায়নের জন্য পঁচিশ লক্ষ টাকার উপরে তহবিল সংগ্রহ করা সম্ভব হয়। উল্লেখ্য, গত ঈদুল ফিতরের পূর্বে ‘পরিবার সহায়তা প্রকল্প’ সফলভাবে বাস্তবায়ন করা হয়েছে।

আর ‘গৃহ নির্মাণ প্রকল্প’ এর আওতায় এবারের দুটি ঘরের মধ্যে ১ম ঘরটি দেওয়া হচ্ছে লালাবাজার ইউনিয়নের ‘ফকিরের গাঁও’-এর একটি দুস্থ পরিবারকে। এটি লুয়েটের ১২তম ঘর, ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে লুয়েটের গৃহ নির্মাণ প্রকল্পের এই তহবিল গঠনে যারা মুক্তহস্তে দান করেছেন এবং বাংলাদেশে এর বাস্তবায়নে যারা সার্বিক সহায়তা করেছেন তাদের সবার প্রতি লুয়েটের পক্ষ থেকে অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়। এবং মহান আল্লাহপাক যেন সকলের দান, ত্যাগ ও পরিশ্রম কবুল করেন এবং সবাইকে সুস্থতার সহিত দীর্ঘ নেক হায়াত দান করেন,এই দোয়া পরিচালনা করা হয়।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ