শনিবার, এপ্রিল ২০ , ২০ ২৪
বিজ্ঞপ্তি::
১৮ ফেব্রুয়ারী ২০ ২৪
৯:০ ৮ অপরাহ্ণ

জেলা আ’লীগের সাধারণ সম্পাদকের সাথে স্পেন প্রবাসী জসিমের সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. নাসির উদ্দিন খান এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট স্পেন বার্সেলোনার সাধারণ সম্পাদক ও বিয়ানীবাজার পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দিন।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে তাঁর সিলেট নগরীর তালতলাস্থ রাজনৈতিক কার্যালয়ে অত্যন্ত সৌহার্দ্যপূর্ণভাবে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এ সময় জনপ্রতিনিধি ও রাজনীতিবিদ এডভোকেট নাসির খান প্রবাসী নেতা জসিম উদ্দিনকে স্বাগত জানান এবং সংক্ষিপ্ত মতবিনিময়ে তাদের প্রবাস জীবন, রাজনীতি ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে খোলামেলা কথা বলেন।

এডভোকেট নাসির খান দেশের আর্ত-সামাজিক উন্নয়নের প্রবাসীদের অবদানের কথা স্বীকার করেন। পাশাপাশি আরো বেশি রেমিট্যান্স পাঠানোর আহ্বান জানান। সিলেটে আওয়ামী রাজনীতির ম্যাজিক ম্যান এডভোকেট নাসির খানের আন্তরিকতা ও কথাবার্তায় তাঁর প্রতি বিমুগ্ধ হয়ে পড়েন স্পেন প্রবাসী কমিউনিটি নেতা ও কাতালোনিয়া বিজনেস এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক জসিম উদ্দিন। ব্যস্ততা থাকা সত্ত্বেও তাঁকে সময় দেয়ায় ক্লিন ইমেজের রাজনীতিবিদ এডভোকেট নাসির খানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। এ সময় এডভোকেট নাসির খানকে শিগগির স্পেন ভ্রমণের আমন্ত্রণ জানান প্রবাসী নেতা জসিম উদ্দিন।

সৌজন্য এ সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, বিয়ানীবাজারের বিশিষ্ট ব্যবসায়ী কাউসার আহমদ পাপ্পু, শ্রমিক নেতা ও ব্যবসায়ী সুমন আহমদ প্রমুখ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ