সোমবার, জুন ২৪, ২০ ২৪
বিজ্ঞপ্তি
১৬ সেপ্টেম্বর ২০ ২৩
৬:৩২ অপরাহ্ণ

রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে ব্লাড গ্রুপিং কর্মসুচি সম্পন্ন

কানাইঘাট উপজেলার সদর ইউনিয়নের চটিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে গতকাল শুক্রবার বিভিন্ন পেশার ৩০০ জনের ব্লাড গ্রুপিং কর্মসুচি সম্মন্ন হয়েছে । কর্মসুচির উদ্বোধন কালে বক্তারা বলেন, রক্তের গ্রুপ জানা থাকলে যে কোন দুর্যোগময় মুহুর্তে জরুরী রোগীকে রক্ত প্রদান সহজ হয় ।

ক্লাব প্রেসিডেন্ট ও কানাইঘাট সদর ইউনিয়নের চেয়ারম্যান রোটারিয়ান আফসার উদ্দিন চৌধুরী পিএইচএফ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, পিপি রোটারিয়ান সিদ্দিকুর রহমান পিএইচএফ, পিপি রোটারিয়ান মুজাক্কিও হোসেন কামালী, পিপি রোটারিয়ান নজরুল ইসলাম পিএইচএফ, পিপি রোটারিয়ান আব্দুল মুকিত আরএফএসএম, পিপি রোটারিয়ান রুহুল আলম পিএইচএফ, এসিসটেন্ট গভর্নর পিপি রোটারিয়ান বিকাশ কান্তি দাস পিএইচএফ, রোটারিয়ান আব্দুর রহমান আরএফএসএম, রোটারিয়ান আহমদ রশিদ চৌধুরী পিএইচএফ, রোটারিয়ান শিশির রঞ্জন সরকার, রোটারিয়ান ইমদাদ হোসেন আরএফএসএম, স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ।

উলেখ্য গত ৯ সেপ্টেম্বর শনিবার রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে, ইংল্যান্ডের চার্চ ওসওয়ার্ল্ডথ উইসেল রোটারি ক্লাবের অর্থায়নে ও সিলেট জালালাবাদ চক্ষু হাসপাতালের তত্ত্াবধানে দিনব্যাপী সদর ইউনিয়নের চটিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত আই ক্যাম্পে ২৫০জন গরীব অসহায় রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়। ব্যবস্থাপত্র প্রদানে পাশাপাশি বিনামূল্যে ঔষধ ও চশমা দেওয়া হয়। চিকিৎসাপ্রাপ্ত ২৫০ জন রোগীর মধ্য হতে ৫০ জনকে জালালাবাদ চক্ষু হাসপাতালে ক্যাটারেক্ট সার্জারি করে ঔষধসহ বাড়িতে পৌছে দেয়া হবে ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ