শুক্রবার, ডিসেম্বর ২, ২০ ২২
বিজ্ঞপ্তি::
২৭ সেপ্টেম্বর ২০ ২২
৪:০ ৪ অপরাহ্ণ

এস.ও.এস শিশু পল্লীতে অতিরিক্ত পুলিশ সুপার লুৎফর রহমানের খাদ্য সামগ্রী বিতরণ

সিলেট জেলার ওসমানী নগর উপজেলার দয়ামীরস্থ এস.ও.এস শিশু পল্লীর উপকারভোগীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করলেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএবি ও মিডিয়া) মোঃ লুৎফর রহমান। এস ও এস শিশু পল্লী সিলেট এর দীর্ঘমেয়াদী বিশেষ কার্যক্রমের আওতায় ২য় পর্যায়ের সমাপনী কর্মসূচীর অংশ হিসেবে ২৬ সেপ্টেম্বর সোমবার দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি উপকারভোগীদের মধ্যে এ সব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এস ও এস শিশু পল্লী সিলেট এর পরিচালক মোহাম্মদ ইউসুফ আলীর সভাপতিতে ও এসওএস সামাজিক কেন্দ্র সিলেটের ইনচার্জ তানভীর আহমদ এর পরিচালনায় এস ও এস শিশু পল্লী সিলেট এর অভ্যন্তরে আয়োজিত খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে ওসমানীনগর ও বালাগঞ্জ উপজেলার উপকারীভোগী পরিবারের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) রফিকুল ইসলাম, ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ এস এম মাঈন উদ্দিন, ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মাসুদুল আমিন, দি নিউ নেশন-এর সিলেট ব্যুরো প্রধান এস.এ শফি এবং এস ও এস শিশু পল্লী সিলেটের সহকারী পরিচালক মাজহারুল ইসলাম খান। অনুষ্টানে পরিবার শক্তিশালীকরণ ও কীনশীপ কেয়ার কর্মসূচীর উপকারভোগী মোট ৪৯৮টি সুবিধা বঞ্চিত পরিবারের মধ্যে এ সব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো- চাল, সয়াবিন তেল, লবণ, মশুর ডাল, আলু, পিয়াজ, গুড়া দুধ, চিনি, মুড়ি, বিস্কুট, ডিম সহ পরিষ্কার সামগ্রী। উল্লেখ্য, প্রকল্পটি ২টি পর্যায়ে লকডাউন পরিস্থিতিতি সহ সকল পর্যায়ে এস ও এস শিশু পল্লী সিলেট এর উপকারভোগীদের মধ্যে এ দীর্ঘমেয়াদী খাদ্য ও সু-রক্ষাসামগ্রী সহায়তা মানবিকতার এক উজ্জল দৃষ্টান্ত হয়ে থাকবে বলে মনন্তব্য করেন উপস্থিত অতিথিবৃন্দ, উপকারভোগী সহ সংশ্লিষ্ট এলাকাবাসী।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ