মঙ্গলবার, জুন ১৮, ২০ ২৪
বিজ্ঞপ্তি:
৮ জুন ২০ ২৪
১০ :০ ২ অপরাহ্ণ

ডাক বিভাগের কর্মচারীদের উন্নতির সাথে সাথে মানসম্মত ডাক সেবা নিশ্চিত করতে হবে
বাংলাদেশ পোস্ট অফিস কর্মচারী ইউনিয়নের সাধারণ সভা

বাংলাদেশ পোস্ট অফিস কর্মচারী ইউনিয়ন বিধিসম্মত আন্দোলনে নেমে ন্যায্য দাবি আদায় করার ইতিহাস সৃষ্টি করেছিল।

আমরা চাই বিধিসম্মত আন্দোলনের মাধ্যমে ডাক বিভাগের কর্মচারীদের উন্নতি সাধনের সাথে সাথে মানসম্মত ডাক সেবা প্রতিটি মানুষের কাছে পৌঁছে দিতে। কর্মচারীদেরকে এই লক্ষ্যে নিজেদেরকে গড়ে তুলতে হবে।

শনিবার ৮ জুন বাংলাদেশ পোস্ট অফিস কর্মচারী ইউনিয়ন সিলেট-সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সভায় সভাপতির বক্তব্যে বাংলাদেশ পোস্ট অফিস কর্মচারী ইউনিয়ন সিলেট-সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মধুসূদন বণিক একথা বলেন।

ইউনিয়নের সহ-সম্পাদক লিপ্টন রঞ্জন রায়ের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ পোস্ট অফিস কর্মচারী ইউনিয়ন সিলেট-সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মজিবুর রহমান খান পাঠান।

সাধারণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বাংলাদেশ পোস্ট অফিস কর্মচারী ইউনিয়ন সিলেট-সুনামগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি মোঃ গোলাম মোস্তফা, বিপুল চন্দ্র মালাকার, সাবেক সভাপতি আব্দুল বারী, ইউনিয়নের সিলেট-সুনামগঞ্জ জেলা শাখার মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, দিরাই ইউপিও-এর সাবেক ইউপিএম মোঃ তাজুল ইসলাম, সুনামগঞ্জ প্রধান ডাকঘর-এর পোস্ট মাস্টার মোঃ শাহজান, সাবেক সদস্য আব্দুল আহাদ, বাংলাদেশ পোস্ট অফিস কর্মচারী ইউনিয়ন সিলেট-সুনামগঞ্জ জেলা শাখার নির্বাহী সদস্য মোঃ ছালিক আহমদ, মো নাসির উদ্দিন, সদস্য বিপুল রঞ্জন চন্দ্র, সদস্য মোঃ ফখরুজ্জামান, অনন্ত পাল, মোঃ আবু তাহের, মোঃ জাকারিয়া চৌধুরী প্রমুখ।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন আব্দুল হাই ও গীতা পাঠ করেন ঝুলন রানী দাস। সাধারণ সভায় বাংলাদেশ পোস্ট অফিস কর্মচারী ইউনিয়নের ২০২৪ সনের নির্বাচন অনুষ্ঠিত হয় এবং ্ইউনিয়নের অবিসাংবাদিত নেতা সিলেটের কৃতি সন্তান কেন্দ্রীয় সংস্থার সাবেক সভাপতি মরহুম গৌছ আলী খান, জেলা শাখার সাবেক সভাপতি মরহুম সামছউদ্দিন আহমদ, করোনায় মৃতুবরণকারী ডাক বিভাগের কর্মী শামীমা আক্তার সহ মরহুম কর্মচারীদের রুহের মাগফিরাত কামনা করা হয়।

উল্লেখ্য বাংলাদেশ ডাক বিভাগের কর্মচারীদের ন্যায্য দাবী আদায়ের লক্ষ্যে ১৯৬৬ সালে ঐতিহ্যবাহী এই সংগঠনের জন্ম। এর পর থেকে কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের জন্য সংগঠনটির কার্যক্রম পরিচালনা করছেন। এই সংগঠনের কাজ হচ্ছে ডাক বিভাগ ও ডাক কর্মচারীদের মৌলিক সমস্যা সম্ভাবনা কতৃপক্ষের কাছে উপস্থাপন করা এবং সমাধান পন্থা তুলে ধরা।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ