রবিবার, মার্চ ৩, ২০ ২৪
বিজ্ঞপ্তি
২১ জানুয়ারী ২০ ২৪
৮:৩৪ অপরাহ্ণ

উপজেলা পর্যায়ে ক্রিকেটে চ্যাম্পিয়ন বলদী আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়

সিলেটে ৫২তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় ক্রিকেট খেলায় ( বালক) উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয় বলদী আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়। উক্ত খেলা ১৭ তারিখ থেকে শুরু হয় ও ২১ তারিখ শেষ হয়।খেলা বলদী আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে মাঠে অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় পরিচালনায় ছিলেন বলদী আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রিফুল আলম,শারীরিক শিক্ষা বিষয় শিক্ষক আল মেহেদী তালুকদার, ও কুতুব জালাল মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মালিক রাজু স্যারসহ আরও বিভিন্ন স্কুল, মাদ্রাসার শিক্ষক শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত খেলায় ৪০টি এর অধিক স্কুল অংশগ্রহণ করে। খেলা : ক্রিকেট, ভলিবল, ব্যাডমিন্টন,লং জাম্প, হাই জাম্প, দৌড়,বর্শা, গুলক, চাকতি, সাইকেল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ক্রিকেটে একের পর এক রাউন্ড খেলায় জয়লাভ করে ফাইনালে যায় দুই স্কুল।

ফাইনালে জাফরাবাদ উচ্চ বিদ্যালয় ও বলদী আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয় একে অপরের মোকাবেলা করে।টস জিতে প্রথমে ব্যাটিং করে বলদী আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়। দারুণ নৈপুণ্য ব্যাটিং উপহার দেয়৷ ৬ ওভারে তারা ৯২ রানের টার্গেট দেয় জাফরাবাদ উচ্চ বিদ্যালয়কে। পরে দুর্দান্ত বোলিংয়ে বড় ব্যবধানে জয়লাভ করে বলদী আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়। ব্যাটে বলে দারুণ নৈপুণ্যতা দেখান বলদী আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ছাত্র আসাদুজ্জামান।

ব্যাটিংয়ে ৫২রান ও বোলিংয়ে ৫ উইকেট নেন। বলদী আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উক্ত খেলার আহবায়ক গোলাম মোস্তফা কামাল বলেন, " উক্ত খেলা খুব সুন্দরভাবে পরিচালনা করা হয়েছে । যারা এই খেলায় অংশগ্রহণ করে জয়লাভ করেছে তাদের সবাইকে অভিনন্দন জানাই।

এখানে আমরা অনেক প্রতিভাবান খেলোয়াড় দেখতে পারছি।তারা আগামীতে আমাদের দেশের গৌরব অর্জন করবে। আমি তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি"। বলদী আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শিপন পাল বলেন, "পড়ালেখার পাশাপাশি খেলাধুলা করাও জরুরি। শুধু পাঠ্যবইয়ে সীমাবদ্ধ থাকলে হবে না খেলাধুলায়ও অংশগ্রহণ করতে হবে।খেলাধুলা করলে শিশুদের শরীর স্বাস্থ্য ভালো থাকে। আমি চাই এখান থেকে কেউ না কেউ জাতীয় পর্যায়ে খেলবে"।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ