শনিবার, মে ২৮, ২০ ২২
- বিজ্ঞপ্তি
১৫ জানুয়ারী ২০ ২২
১০ :৪৪ অপরাহ্ণ

সোমবার শুরু হচ্ছে সাংবাদিকদের জমজমাট মাহা-ইমজা ক্রিকেট টুর্নামেন্ট

আগামী সোমবার (১৭ জানুয়ারী) মাঠে গড়াচ্ছে তৃতীয় মাহা-ইমজা মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০০১। ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন ইমজা সিলেটের আয়োজনে ও ফ্যাশন হাউজ মাহা’র পৃষ্ঠপোষকতায় তিনদিন ব্যাপী এই ক্রিকেট টুর্নামেন্টে সিলেটে কর্মরত শতাধিক সাংবাদিক অংশ নিচ্ছেন। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে নিউজ ২৪ সিলেট ভয়েস ও এশিয়ান টিভি।

এবারের টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে নগরীর সোবহানীঘাটস্থ আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে। খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট মেট্রোপলিটান পুলিশের কমিশনার মোঃ নিশারুল আরিফ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহী উদ্দিন আহমদ সেলিম। টুর্নামেন্টকে সফল করে তোলার জন্য ইতোমধ্যে সকল প্রস্তুতি চুড়ান্ত করা হয়েছে।

এবারের টুর্নামেন্টে কুশিয়ারা ও সুরমা গ্রুপে বিভক্ত সিলেটের প্রিন্ট, ইলেক্্রনিক ও নিবন্ধিত অনলাইন মিডিয়ার ৮টি দল দলের অংশগ্রহনে লীগ পদ্ধতিতে খেলা হবে। সুরমা গ্রুপে রয়েছে বাংলাদেশ প্রতিদিন সিলেট ভিউয়ার্স, ডিবিসি সিলেট টুডে, শ্যামল সিলেট সিক্সার্স, সিলেট প্রতিদিন ২৪ ডটকম এবং কুশিয়ারা গ্রুপে রয়েছে চ্যানেল আই সিলেট টিভি, এশিয়ান টিভি, নিউজ টোয়েন্টিফোর সিলেট ভয়েস, শুভ প্রতিদিন। প্রতিটি টিমের হয়ে অতিরিক্ত ৩জনসহ মোট ৯জন খেলোয়াড় তালিকাভুক্ত হয়েছেন।

এছাড়া ম্যানাজার কোচ ও উপদেষ্টা এবং সমর্থক হিসেবে প্রায় শতাধিক সাংবাদিক অংশ নিচ্ছেন। সোমবার সকাল সাড়ে ৯টায় উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে নিউজ ২৪ সিলেট ভয়েস ও এশিয়ান টিভি। দ্বিতীয় ম্যাচে সকাল ১০টা ৪০ মিনিটে সিলেট প্রতিদিন ২৪ ডটকম ও বাংলাদেশ প্রতিদিন সিলেট ভিউয়ার্স, বেলা ১১টা ৫০ মিনিটে তৃতীয় ম্যাচে শুভ প্রতিদিন ও চ্যানেল আই সিলেট টিভি, চতুর্থ ম্যাচে দুপুর ১টায় শ্যামল সিলেট সিক্সার্স ও ডিবিসি সিলেট টুডে, বেলা ২টা ৩৫ মিনিটে পঞ্চম ম্যাচে এশিয়ান টিভি ও চ্যানেল আই সিলেট টিভি, বেলা ৩ টা ৪৫ মিনিটে ৬ষ্ঠ ম্যাচে বাংলাদেশ প্রতিদিন সিলেট ভিউয়ার্স ও ডিবিসি সিলেট টুডে মুখোমুখি হচ্ছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় প্রথম ম্যাচে মুখোমুখি হবে ডিবিসি সিলেট টুডে ও সিলেট প্রতিদিন ২৪ ডটকম, দ্বিতীয় ম্যাচে সকাল ১০টা ৪০ মিনিটে নিউজ ২৪ সিলেট ভয়েস ও শুভ প্রতিদিন, বেলা ১১টা ৫০ মিনিটে তৃতীয় ম্যাচে শ্যামল সিলেট সিক্সার্স ও বাংলাদেশ প্রতিদিন সিলেট ভিউয়ার্স, চতুর্থ ম্যাচে দুপুর ১টায় নিউজ ২৪ সিলেট ভয়েস ও চ্যানেল আই সিলেট টিভি, বেলা ২টা ৩৫ মিনিটে পঞ্চম ম্যাচে সিলেট প্রতিদিন ২৪ ডটকম বনাম শ্যামল সিলেট সিক্সার্স এবং বেলা ৩ টা ৪৫ মিনিটে ৬ষ্ঠ ম্যাচে এশিয়ান টিভি বনাম শুভ প্রতিদিন মুখোমুখি হবে। বুধবার সকাল ১০টায় সুরমা গ্রুপের চ্যাম্পিয়ান ও কুশিয়ারা গ্রুপের রানারআপ প্রথম সেমিফাইনালে এবং বেলা ১১টা ১০ মিনিটে সুরমা গ্রুপের রানারআপ ও কুশিয়ারা গ্রুপের চ্যাম্পিয়ান দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে। বিকাল ৩টায় ফাইনাল অনুষ্ঠিত হবে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ