শনিবার, জুলাই ২৪, ২০ ২১
স্পোর্টস ডেস্ক::
১৭ জুলাই ২০ ২১
২:৩১ অপরাহ্ণ

পুলিশের সাহায্য নিয়ে ভক্তদের থেকে বাঁচলেন মেসি!

কোপা আমেরিকার শিরোপা ঘরে আনার পর তিন সপ্তাহের ছুটি পেয়েছেন আর্জেন্টিনা দলের অধিনায়ক লিওনেল মেসি। আর ছুটি কাটাতে এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন তিনি। কিন্তু সেখানেও স্ত্রী-সন্তানদের নিয়ে অবকাশ উদযাপন করতে পারছেন না মেসি। যেখানেই যাচ্ছেন ভিড় জমাচ্ছে তার ভক্তরা।

এই করোনা সংক্রমণের বিষয়টির মাঝেও ভিড়ের মাঝে খুঁজতে হচ্ছে মেসিকে। যুক্তরাষ্ট্রের তরুণরা মহাতারকার সঙ্গে সেলফি তুলতে আসছেন। প্রথম দিকে ভক্তদের আবদার মেটালেও বিষয়টি এখন বিরক্তিকর হয়ে দাঁড়িয়েছে। তাছাড়া নিরাপত্তাসহ করোনার চোখরাঙানি তো আছেই। শুক্রবার এমনই বিড়ম্বনার শিকার হয়েছেন মেসি।

এদিন মিয়ামির সার্ফসাইড অঞ্চলে একটা ক্যাফেতে গিয়েছিলেন বিশ্বফুটবলের ছন্দের জাদুকর। কফি পান শেষে ক্যাফে থেকে বেরিয়েই দেখেন ভক্তদের বিশাল একটা ঝাঁক তার জন্য অপেক্ষা করছে। তাকে দেখেই রীতিমতো ঝাঁপিয়ে পড়ে ভক্তরা। সেলফি তোলার আসায় শুরু হয় হুড়োহুড়ির প্রতিযোগিতা।

মেসিকে আঘাত পাওয়ার হাত থেকে রক্ষা করতে তার নিরাপত্তা কর্মীরা তাকে বেষ্টনি দিয়ে নিয়ে যেতে থাকেন। তবুও পরিস্থিতি জটিলই হতে থাকে। অবস্থা এমনই দাঁড়ায় যে,শেষমেশ পুলিশের সাহায্য নিয়ে সেই স্থান ত্যাগ করতে সক্ষম হন মেসি।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ