সোমবার, জুলাই ৪, ২০ ২২
কোম্পানীগঞ্জ প্রতিনিধি
২৪ মে ২০ ২২
১০ :০ ৯ অপরাহ্ণ

পাড়ুয়া গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
কোম্পানীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী পাড়ুয়া কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে পাড়ুয়া গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৯-২০২২ সেশনের ১ম আসরের ফাইনাল খেলা। পাড়ুয়া তরুন সংঘের আয়োজনে খেলায় স্বাগতিক পাড়ুয়া তরুন সংঘকে ট্রাইবেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে  টুকেরগাঁও পশ্চিম পাড়া ফুটবল দল।

আজ মঙ্গলবারের ফাইনাল খেলা দেখতে উপজেলার হাজার হাজার ক্রীড়াপ্রেমী দর্শকের সমাগম ঘটে। খেলার প্রথমার্ধে মুস্তাকিনের গোলে এগিয়ে যায় স্বাগতিক পাড়ুয়া তরুন সংঘ ফুটবল দল। দ্বিতীয়ার্ধের শুরুতে পশ্চিম টুকেরগাঁওয়ের ৯ নাম্বার জার্সিপড়া স্টাইকার গোল করে সমতায় ফিরান দলকে। এর পর নির্ধারিত সময়ে আর কোন গোল না হওয়ায় খেলা গড়ায় ট্রাইবেকারে ট্রাইবেকারে ৩-২ গোলে জয় লাভ করে টুকেরগাঁও পশ্চিম পাড়া। খেলায় বিজয়ী দলকে পুরষ্কার হিসেবে নগদ ২ লক্ষ টাকা ও একটি ট্রফি তুলে দেওয়া হয়। আর রানার্স আপ দল পায় নগদ ১ লক্ষ টাকা ও একটি ট্রফি।

কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের পাঠাগার ও প্রকাশনা সম্পাদক আকবর রেদওয়ান মনার ধারাবিবরণী ও পুরষ্কার বিতরণী  অনুষ্ঠান পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা পরিষদের প্রশাসক জয়নাল আবেদীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শামীম আহমদ শামীম, ভাইস চেয়ারম্যান লাল মিয়া, কোম্পানীগঞ্জ থানার ওসি সুকান্ত চক্রবর্তী, ওসি (তদন্ত) ফয়েজ আহাম্মদ, ইসলামপুর পশ্চিম ইউনিয়ন চেয়ারম্যান জিয়াদ আলী, ইসলামপুর পূর্ব ইউনিয়ন চেয়ারম্যান আলমগীর হোসেন আলম, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবিদুর রহমান,পাড়ুয়া তরুণ সংঘের সভাপতি বিলাল আহমদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ মদরিছ আলী,উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম,উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুর রহমান, রাসেল আহমদ, নিজাম উদ্দিন, মামুন চৌধুরী,জামাল আহমদ রাসেল আহমদ,  অফিক আহমদ,  কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল জলিল,কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সদস্য ফারুক আহমদ, বিল্লাল মিয়া, সৌকত আলী বাবুল, মেম্বার দুলাল মিয়া দুলা, মেহেদী হাসান ডালিম, লিটন মিয়া, আজিম উদ্দিন প্রমুখ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ