মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০ ২৩
বিজ্ঞপ্তি
৬ জানুয়ারী ২০ ২৩
৬:৪১ অপরাহ্ণ

মুজমদারী প্রিমিয়ার লীগ টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন

ইউনাইটেড বয়েস স্পোর্টিং ক্লাবের টি টেন ক্রিকেট টুর্নামেন্ট মুজমদারী প্রিমিয়ার লীগের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (৬ জানুয়ারি) নগরীর আম্বরখানা মনিপুরী মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা বিশিষ্ট সমাজসেবী জুনেদ আহমদ।

প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী। এসময় তিনি বলেন, শারীরিক ও মানসিক বিকাশ ঘটাতে খেলাধূলা অনেক সাহায্য করে।

বর্তমানে ক্রিকেট টুর্নামেন্ট দেশকে অনেক উপরে নিয়ে যাচ্ছে। তরুণ সমাজকে মোবাইল ফোন আসক্তি ও মাদক থেকে দূরে রাখতে এই ধরণের টুর্নামেন্ট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। ক্রিকেট বাঙালির রক্তে মিশে আছে।

গ্রাম থেকে দেশের অধিকাংশ ক্রিকেটার জাতীয় দলে উঠে এসেছে। তিনি এ ধরনের টুর্নামেন্ট আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানান।

টুর্নামেন্টে ৬টি দল অংশগ্রহণ করে। দলগুলো হলো- মজুমদারি ডেঞ্জার ড্রিম ইলেভেন, মজুমদারি স্টাইকার্স, মজুমদারি ফাইটার্স, মজুমদারি ওয়ারিয়র্স, মজুমদারি রেভেলস, মজুমদারি বুম।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী ফারহানা ইয়াসমিন চৌধুরী নিমপিয়া, জাতীয় দৈনিক দেশ রূপান্তরের সিলেট ব্যুরো চীফ ও দৈনিক উত্তরপূর্ব পত্রিকার বার্তা সম্পাদক ফখরুল ইসলাম, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার জ্যেষ্ঠ সহসম্পাদক মনিকা ইসলাম, হুমায়রা আহমেদ, বুশরা আহমেদ প্রমুখ। বিজ্ঞপ্তি

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ