শুক্রবার, জানুয়ারী ২৮, ২০ ২২
- বিজ্ঞপ্তি
৬ জানুয়ারী ২০ ২২
১২:৫৬ অপরাহ্ণ

ক্রীড়া ও সুস্থ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন আমাদের শারীরিক ও মানসিক সুস্বাস্থ্যের জন্য প্রয়োজন...ডা. আরমান আহমদ শিপলু
সিক্স-এ সাউড নাইট ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

সিলেট সিটি কর্পোরেশনের প্রথম মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, খেলাধুলা শরীর চর্চা ও চিত্ত বিনোদনের পাশাপাশি নিয়মানুবর্তিতা ও নেতৃত্বের প্রতি আনুগত্য শিক্ষা দেয়।

মহল্লা ভিত্তিক ক্রীড়া ও সুস্থ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন আমাদের শারীরিক ও মানসিক সুস্বাস্থ্যের জন্য প্রয়োজন। ক্রীড়া প্রতিযোগিতার পৃষ্ঠপোষকতায় আমাদের সাধ্যমত অংশগ্রহণ করা প্রয়োজন। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বর্তমান সরকার খেলাধুলার সুযোগ সৃষ্টি সহ ক্রীড়াঙ্গনকে সমৃদ্ধ করতে অসামান্য অবদান রেখে চলছেন। তিনি বুধবার (৫ জানুয়ারি) রাতে নগরীর নবাব রোড লালাদিঘীরপাড় স্থানীয় মাঠে সিক্স-এ সাউড নাইট ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট সিটি কর্পোরেশনের ১১নং ওয়ার্ড কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক এর সভাপতিত্বে ও ফরহাদ রেজার সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন যুক্তরাজ্যের হিথরো আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শফিউল ইসলাম শাহীন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট সদর মৎস আড়ৎদার কল্যাণ সমবায় সমিতির সাধারণ সম্পাদক হাজী মো. জাহাঙ্গীর আলম, ১০, ১১ ও ১২নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মাসুদা সুলতানা আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আসক ফাউন্ডেশন বাংলাদেশ এর কেন্দ্রীয় উপদেষ্ঠা মো. মোস্তফা কামাল, বিশিষ্ট সমাজসেবক ও ক্রীড়ানুরাগী শামীম আহমদ, ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টসার্স ফাউন্ডেশনের বিভাগীয় সভাপতি মির্জা মো. সাদ্দাম হোসেন। খেলায় সার্বিক সহযোগিতা করেন আজাদ খান, আব্দুস সাত্তার সাদিক, রায়হান আহমদ, খালেদ খান, আয়োজক কমিটির মধ্যে উপস্থিত ছিলেন ইমরান খান, মাহদি মাহি, আব্দুল হামিদ, রাব্বী, সামি, আমজাদ হোসেন সামি, হৃদয় প্রমুখ। প্রথম দিনের উদ্বোধনী খেলায় দাড়িয়াপাড়া বনাম বাগবাড়ি বর্ণমালার মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়। বিজ্ঞপ্তি

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ