রবিবার, অক্টোবর ১, ২০ ২৩
শাল্লা প্রতিনিধি::
১৬ জুন ২০ ২৩
৬:০ ২ অপরাহ্ণ

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

শাল্লায় জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জাতীয় ফুটবল টুর্ণামেন্ট ২০২৩ এর (অনুর্ধ-১৭ বালক ও বালিকা) শুভ সূচনা করা হয়েছে।

শুক্রবার ১৬জুন বিকেল ৩টায় স্থানীয় শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবু তালেব।

উদ্বোধনী ম্যাচে উপজেলার আটগাঁও ইউনিয়ন একাদশ ও শাল্লা ইউনিয়ন একাদশ অংশ গ্রহণ করে।

জানা যায়, এ টুর্ণামেন্টে বালক দলে উপজেলার ৪টি ইউনিয়ন অংশ গ্রহণ করলেও বালিকা দলে হবিবপুর ইউনিয়ন ও বাহাড়া ইউনিয়ন অংশ নেয়। বালিকা দলে আর কোনো দল না থাকায় আগামি শনিবার ১৭জুন বিকেলে হবিবপুর ইউনিয়ন ও বাহাড়া ইউনিয়নের বালিকা দল দু’টির মধ্যে চুড়ান্ত ম্যাচ অনুষ্ঠিত হবে।

উক্ত টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ভাইস চেয়ারম্যান দিপু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান অমিতা রাণী দাশ, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলা উদ্দিন, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ সজিব হালদার, শাল্লা থানার অফিসার ইনচার্জ মোঃ আমিমুল ইসলাম, শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রাজিব বিশ্বাস, মেডিকেল অফিসার ডাঃ মোঃ নাসির উদ্দিন, শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফ মোহাম্মদ দুলাল, শাল্লা ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুস সাত্তার মিয়া, আটগাঁও ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আন নোমান, শাল্লা উপজেলা প্রেসক্লাবের সভাপতি বকুল আহমেদ তালুকদার, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুস সালাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শেখ মোঃ ফজলুর করিম ও প্রধান শিক্ষক সুব্রত কুমার দাস খোকন উপস্থিত ছিলেন।

শাল্লা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কালীপদ রায় রেফারি এবং প্রভাংশু তালুকদার ও চপল কান্তি দাস সহকারী রেফারির দায়িত্ব পালন করে।

পাশাপাশি প্রধান শিক্ষক সুদীপ্ত কুমার দাস ও ক্রীড়ামোদী হিমেল সরকার যৌথভাবে উক্ত টুর্ণামেন্টের উদ্বোধনী ম্যাচের ধারাভাষ্য বর্ণনা করেন।

এক প্রাণোচ্ছ¡ল পরিবেশে হাজারো দর্শকের উপস্থিতিতে উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে টুর্ণামেন্টের সূচনা করা হয়।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ