শনিবার, মে ২৮, ২০ ২২
বিজ্ঞপ্তি::
৬ মে ২০ ২২
৭:২২ অপরাহ্ণ

খেলাধুলা তরুণ প্রজন্মকে মাদকাসক্তি থেকে বিরত রাখে -মাহি উদ্দিন আহমদ সেলিম
বাংলাদেশ আন্ত:মণিপুরী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম বলেছেন, খেলাধুলা শরীর এবং মনকে সুস্থ রাখার পাশাপাশি তরুণ প্রজন্মকে মাদকাসক্তি থেকে বিরত রাখে। এই কারণে প্রধানমন্ত্রী দেশরত্ম জননেত্রী শেখ হাসিনা খেলাধুলার প্রতি যথেষ্ঠ আন্তরিক। খেলাধুলা ছাড়া কারো পরিপূর্ণ বিকাশের সুযোগ খুব কম। ফলশ্রুতিতে আমাদের প্রজন্ম পথ হারিয়ে বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়ে।

তাই তরুণ প্রজন্মকে সঠিক দিকনির্দেশনায় রাখার জন্য খেলাধুলার বিকল্প নেই। মণিপুরীদের কর্মোদ্যোমের প্রশংসা করে তিনি বলেন, মণিপুরীদের বিস্তৃত ইতিহাস রয়েছে। তাদের কর্মোদ্যোম এবং সঞ্জীবনী শক্তি প্রশংসনীয়। বাংলাদেশ মণিপুরী ছাত্র সমিতি (বামছাস) এর আয়োজনে এবং মাহা'র প্রধান পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ আন্ত:মণিপুরী ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর শুভ উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আজ শুক্রবার (০৬ মে) বিকাল ৩ ঘটিকায় সিলেটের আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে শান্তির প্রতীক শ্বেত পায়রা উড়িয়ে ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়। বামছাস কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি শ্রী অভিষেক সিংহ রাজিব'র সভাপতিত্বে ও জুমন আহমদ'র সঞ্চালনায় অনুষ্ঠিত বাংলাদেশ আন্ত:মণিপুরী ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর উদ্বোধনী অনষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, এন.এম.এডুকেশনাল ট্রাস্ট সিলেটের চেয়ারম্যান শ্রী এল.নন্দলাল সিংহ এবং ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শ্রী বিনয় ব্যানার্জী। উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বামছাস'র অন্যতম উপদেষ্টা নাট্যজন উত্তম সিংহ রতন। উদ্বোধনী অনুষ্ঠানে সিলেটরত্ম সদ্য প্রয়াত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। উদ্বোধনী খেলায় অংশগ্রহন করেন পাথারী কিংস বনাম রামনগর বয়েজ ক্লাব, শ্রীমঙ্গল। নির্ধারিত সময়ে এবং অতিরিক্ত ১০ মিনিটেও খেলা গোল শুন্য অবস্থায় অমীমাংসিত হওয়ায় শেষ পর্যন্ত ট্রাইব্রেকারে রামনগর বয়েজ ক্লাব ৪-৩ গোলে পাথারী কিংসকে পরাজিত করে।

আগামীকাল ০৭ মে ২০২২, শনিবার বিকাল ২:৫০ মিনিটে অনুষ্ঠিতব্য খেলায় বাগবাড়ি এফ.সি ক্লাবের সাথে মোকাবেলা করবে ভানুগাছ অল স্টার স্পের্টিং ক্লাব, এরপর ৩:৫০ মিনিটের খেলায় বরইতলী মৈতৈ ফুটবল ফুরুপ মোকাবেলা করবে টিম নয়াবাজার,সিলেটের সাথে এবং ৪:৫০ মিনিটে দিনের ৩য় ও শেষ খেলায় বিশগাঁও মণিপুরী ক্লাব মোকাবেলা করবে লামাবাজার সেভেন, সিলেটের সাথে। বামছাস কেন্দ্রীয় কমিটি আয়োজিত "বাংলাদেশ আন্তঃমণিপুরী ফুটবল টুর্নামেন্টে মাহা'র প্রধান পৃষ্ঠপোষকতা ছাড়াও পৃষ্ঠপোষকতায় সহযোগিতা করেন বামছাস'র প্রধান উপদেষ্টা ও পৃষ্ঠপোষক আমেরিকা প্রবাসী অসেম্ সত্যজিত সিংহ, ঈশান ইন্টারন্যাশনাল ট্রাভেলস, মিকই এগ্রো ফার্ম এন্ড ফিশারিজ ও চৌধুরী ট্রাভেলস। টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক মাহা'সহ সকল পৃষ্ঠপোষকবৃন্দের প্রতি টুর্নামেন্ট পরিচালনা কমিটি, বাংলাদেশ মণিপুরী ছাত্র সমিতি (বামছাস) এর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ