শনিবার, অক্টোবর ১, ২০ ২২
কোম্পানীগঞ্জ প্রতিনিধি::
৬ সেপ্টেম্বর ২০ ২২
৬:৪৬ অপরাহ্ণ

কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের উপজেলা পর্যায়ের খেলা শুরু

কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর উপজেলা পর্যায়ের খেলা শুরু হয়েছে। ছয়টি ইউনিয়নের ১২টি চূড়ান্ত পর্যায়ের দল নিয়ে শুরু হয়েছে এই প্রতিযোগিতা।খেলায় বালকদের মধ্যে জয় পেয়েছে - চাটিবহর সরকারি প্রাথমিক বিদ্যালয়, টুকেরবাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাঝেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়।

বালিকাদের মধ্যে টুকেরবাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, বালুচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও লামাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়। বুধবার একই মাঠে প্রতিযোগিতার সেমিফাইনাল ও ফাইনাল অনুষ্ঠিত হবে। এর আগে মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ মাঠে খেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ শামীম আহমদ৷

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ লাল মিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আমজদ, ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ জিয়াদ আলী, সাবেক চেয়ারম্যান শামসু মিয়া চৌধুরী, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জহিরুল হক, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবিদুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ রাসেল আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন। ধারাভাষ্যে যৌথভাবে ছিলেন সুন্দাউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজল রায় ও তেলিখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রিপন আহমদ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ