রবিবার, মার্চ ৩, ২০ ২৪
বিজ্ঞপ্তি::
১৯ জানুয়ারী ২০ ২৪
৮:২১ অপরাহ্ণ

ডেভেলপমেন্ট কাপ ফুটবল (অনূর্ধ্ব -১৫) সিলেট জেলার বাছাই প্রতিযোগিতা
মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণের উদ্বোধন

ক্রীড়া পরিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২০২৪ এর আওতায় ও সিলেট ক্রীড়া অফিসের আয়োজনে সিলেট জেলায় ডেভেলপমেন্ট কাপ ফুটবল (অনুর্ধ্ব-১৫) বাছাই প্রতিযোগিতা ও মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকালে আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স সিলেট ভেন্যূতে উদ্ধোধন করা হয়।

জেলা ক্রীড়া অফিসার মো. নূর হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতের আকাশে রং-বেরংয়ের বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন ঘোষনা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ফুটবল এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক দীপাল কুমার সিংহ, কার্যনির্বাহী সদস্য সিরাজ উদ্দিন, ২য় বিভাগ লীগ কমিটির চেয়ারম্যান আক্কাস উদ্দিন আক্কাই, শফিকুল ইসলাম (সিপিসিএম) ইউনিসেফ, বাফুফে লাইসেন্স প্রাপ্ত কোচ রিপন আহমেদ, সালাম মিয়া, খালেদ আহমেদ, এমদাদুল ইসলাম, শরীফ আহমেদসহ ক্রীড়ানুরাগী অন্যান্য কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার। তৃণমূল পর্যায় থেকে খেলোয়াড় তৈরী করার মহৎ লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে নিয়ে ডেভেলপমেন্ট কাপ ফুটবল (অনূর্ধ্ব-১৫) বাছাই প্রতিযোগিতা ও মাসব্যাপী প্রশিক্ষণের আয়োজন। উক্ত বাছাই প্রতিযোগিতা ও মাসব্যাপী প্রশিক্ষণে সিলেট সিটি এবং বিভিন্ন উপজেলার শতাধিক তরুণ কিশোররা অংশগ্রহণ করেন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ