সোমবার, জুলাই ৪, ২০ ২২
তিতাস (কুমিল্লা) প্রতিনিধি::
১৬ জুন ২০ ২২
৭:৪২ অপরাহ্ণ

তিতাসে ট্রাক্টরের চাপায় এক ব্যবসায়ী নিহত ও আহত-৩

কুমিল্লার তিতাসে ইটের ভাটায় ব্যবহৃত মাটি বহনকারী বেপরোয়া নাম্বরবিহীন ট্রাক্টরের চাপায় রাজ্জাক ব্যাপারী নামে এক ইট-বালু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে ও তিনজন আহতের খবর পাওয়া গেছে ।  বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে মাছিমপুর-জাহাজপুর সড়ক করিম মুন্সীর বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রাজ্জাক ব্যাপারী(৬০) মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের বড়ইয়াকুড়ি গ্রামের নোয়াব আলীর ছেলে।সে তিতাস উপজেলার কলাকান্দি ইউনিয়নের খানেবাড়ি নামক স্থানে রাজ্জাক ট্রেডার্স নামে ইট ও বালু ব্যবসা করে আসছিলেন বলে জানা গেছে।অপরদিকে মুমুর্ষ অবস্থায় তিতাস উপজেলার হাড়াইকান্দি গ্রামের মুখলেছ মিয়ার ছেলে অটোরিকশা চালক আক্তার হোসেন (২২)কে চিকিৎসার জন্য মেডিকেল পাঠানো হয়েছে বলে জানান,স্থানীয় লোকজন।

স্থানীয় সূত্রে জানা যায়,বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে কলাকান্দি বালুর মাঠ এলাকায় কোন এক ইট ভাটা থেকে ইট তৈরিতে ব্যবহৃত ইট বহন করছিলো একটি নাম্বর বিহীন ট্রাক্টর।ওই ট্রাক্টরের সামনে দিয়ে অটোরিকশা যোগে রাজ্জাক ব্যাপারী তার খানেবাড়ি নামক স্থানের ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন।হঠাৎ ট্রাক্টরটি সামনে থেকে সজোরে রাজ্জাকসহ অটোরিকশায় থাকা আরো কয়েকজনকে চাপা দেয়।

এতে ট্রাক্টরের চাপায় রাজ্জাকের মাথা চাকার সাথে পৃষ্ট হয়ে মাথার মগজ ছিন্নভিন্ন হয়ে রাস্তার সাথে মিশে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।এবং তার সাথে থাকা আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে জানা গেছে। এঘটনার খবর পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহিম সরকার। এ ব্যাপারে তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস বলেন,খবর শুনে আমরা ঘটনাস্থালে পুলিশ পাঠিয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ