সোমবার, জুন ২৪, ২০ ২৪
বিজ্ঞপ্তি
২ জুন ২০ ২৩
৬:২৪ অপরাহ্ণ

সিলেট জেলা প্রেসক্লাব ইনডোর ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ান শুভ প্রতিদিন

সিলেট জেলা প্রেসক্লাব ইনডোর ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ান হয়েছে টিম শুভ প্রতিদিন। বৃহস্পতিবার রাত ১০ টায় নগরীর কাজিটুলাস্থ সকার জোনে এ টুর্নামেন্টের ফাইনাল খেলায় ১-০ গোলে একাত্তরের কথাকে হারিয়ে চ্যাম্পিয়ান হয় শুভ প্রতিদিন।

খেলায় একমাত্র গোল করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন শুভ প্রতিদিনের দলীয় অধিনায়ক এএইচ আরিফ। ওইদিন সন্ধ্যায় ট্রাইব্রেকারে যুগভেরীকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে টিম শুভ প্রতিদিন। আর আজকের সিলেটকে হারিয়ে ফাইনালে উঠে একাত্তরের কথা।

এরআগে সিলেট জেলা প্রেসক্লাবের সাংবাদিকদের নিয়ে গত মঙ্গলবার সন্ধ্যায় নগরীর কাজিটুলাস্থ সকার জোনে এ টুর্নামেন্টের পর্দা উঠে। তিন গ্রুপে অংশ নেয় নয়টি দল

। টিমগুলো হচ্ছে, দৈনিক শুভ প্রতিদিন, দৈনিক জাগ্রত সিলেট, দৈনিক একাত্তরের কথা, সিলেট ভিউ, সিলেট প্রতিদিন আজকের সিলেট, দৈনিক শ্যামল সিলেট, দৈনিক যুগভেরী ও জাতীয় দৈনিক।

সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল জানান, তিনদিনের এ টূর্ণামেন্টে সবার সরব উপস্থিতি ও অংশগ্রহণ এক উৎসবে পরিনত হয়েছিল। তিনি জানান, টুর্ণামেন্টের পুরষ্কার কয়েক দিনের মধ্যে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বিতরণ করা হবে।-বিজ্ঞপ্তি

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ