শনিবার, অক্টোবর ১, ২০ ২২
তিতাস (কুমিল্লা) প্রতিনিধি::
১৮ সেপ্টেম্বর ২০ ২২
৭:৪৬ অপরাহ্ণ

হোমনায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

কুমিল্লার হোমনায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।আসন্ন শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু-সুন্দরভাবে উদযাপন এবং সার্বিক নিরাপত্তার পরিকল্পনা নিয়ে গত শনিবার বিকেলে হোমনা থানার ওসি'র কক্ষে উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপের প্রতিনিধিদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এই মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা জেলা পুলিশ সুপার মো. আবদুল মান্নান বিপিএম (বার)।হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা জেলা অতিরিক্ত পুলিশ সুপার( অপরাধ) এম তানভীর আহমেদ, দায়িত্ব প্রাপ্ত হোমনা-মেঘনা সার্কেল ও সহকারী পুলিশ সুপার ( এএসপি) ফয়েজ আহমেদ ও হোমনা পৌর মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম প্রমুখ।

এছাড়া হোমনা প্রেস ক্লাবের সভাপতি মো.আবদুল হক সরকার, ওসি( তদন্ত) রিপন বালা, ঘারমোড়া ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান মোল্লা,উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি লায়ন বাবু চন্দন লাল রায়,সাধারণ সম্পাদক রতন চন্দ্র পোদ্দারসহ বিভিন্ন পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদকসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি পুলিশ সুপার মো. আবদুল মান্নান বিপিএম( বার) তাঁর বক্তব্যে বলেন,পুলিশের পক্ষ থেকে প্রতিটি পূজা মণ্ডপ এলাকায় সর্বোচ্চ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে।তবে পূজা মণ্ডপে পুলিশ ও আনসারের পাশাপাশি নিজস্ব স্বেচ্ছাসেবক দিয়ে নিরাপত্তা নিশ্চিত করাসহ পূজার নিরাপত্তার সার্বিক বিষয়ে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করা হয়।এ ক্ষেত্রে জনপ্রতিনিধি,ধর্মীয় নেতা,শিক্ষক সাংবাদিকগণ যার যার অবস্থান থেকে কাজ করতে সকলের প্রতি আহবান জানান তিনি। জানাগেছে এ বছর উপজেলায় ৪৭টি পূজা মণ্ডপে দুর্গা পূজা অনুষ্ঠিত হবে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ