শুক্রবার, ডিসেম্বর ২, ২০ ২২
স্পোর্টস ডেস্ক::
২৩ নভেম্বর ২০ ২২
৮:৫৬ অপরাহ্ণ

অঘটনের বিশ্বকাপ: জার্মানির বিপক্ষে জাপানের ২ গোল

বিশ্বের অন্যতম সেরা দল জার্মানির বিপক্ষে প্রথমার্ধে লড়াই করতে পারেনি জাপান। এশিয়ার জায়ান্ট জাপানের বিপক্ষে প্রথমার্ধে ১-০ গোলের লিড নিয়েছিল জার্মানি। এশিয়ার প্রতিনিধিরা প্রথমার্ধে রক্ষণই সামলেছে। এরপর দ্বিতীয়ার্ধে ২-১ গোলের লিড নিয়েছে নীল সামুরাইরা। 

ম্যাচের শুরুতে চমক দিয়ে এক কাউন্টার অ্যাটাকা থেকে গোল করেছিল জাপান। তবে সহজ অফসাইডের ফাঁদে তা বাতিল হয়ে যায়। এরপর লিড নেয় জার্মানি। ম্যাচের ৩৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে নেন মিডফিল্ডার ইলকে গুন্ডোগান।  প্রথমার্ধের শেষ বাঁশির আগে জাপানের জালে আরও একটি গোল দিয়ে উদযাপন শুরু করে জার্মানি। তবে ওই গোল ভিএআর চেক করে অফসাইডের কারণে বাতিল করা হয়। এরপর দ্বিতীয়ার্ধের ৭৫ মিনিটে গোল শোধ করেন ডুয়ান।

নয়্যারের সেভ পাল্টা শটে জালে পাঠান তিনি। ম্যাচের ৮৩ মিনিটে আসানো গোল করে দলকে লিড এনে দেন।  জার্মানির শুরুর একাদশ: ম্যানুয়েল নয়্যার, ডেভিড রাউম, শ্লোটারবেগ, রুডিগার, নিকালাস সুলে, গুন্ডোগান, কিমিখ, জামাল মুসাইলা, মুলার, জিনাব্রি, কাই হাভার্টেজ। জাপানের শুরুর একাদশ: শুইচি গোন্ডা, নাগাতোমো, জশিদা, ইটাকুরা, সাকাই, এনডো, তানাকা, কুবো, কামাডা, আইটো, মাইদা।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ