শুক্রবার, ডিসেম্বর ২, ২০ ২২
তিতাস (কুমিল্লা) প্রতিনিধি::
৪ নভেম্বর ২০ ২২
৮:২৬ অপরাহ্ণ

হোমনায় সেলিমা আহমাদ এমপি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

কুমিল্লার হোমনায় উৎসব ও আনন্দময় আয়োজনের মধ্য দিয়ে সেলিমা আহমাদ এমপি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। শুক্রবার বিকাল সাড়ে ৩ টার দিকে হোমনা মেহেদী ডোর অ্যান্ড ফার্নিচার সেন্টারের আয়োজনে হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি কুমিল্লা-২ (হোমনা তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ এই ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন। খেলা শুরু হওয়ার আগে দুই দলের খেলোয়াড়দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

হোমনা উপজেলা আ.লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মরহুম সৈয়দ ইসমাইল হোসেনের সুযোগ্য সন্তান ও উপজেলা যুব লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ মেহেদী হাসানের সার্বিক ব্যবস্থাপনায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে হোমনা পৌর মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলামের সভাপতিত্বে উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রিনা, পৌর আ.লীগের সভাপতি মো. আনোয়ার হোসেন বাবুল, উপজেলা আ.লীগ যুগ্ন-সাধারণ সম্পাদক গাজী ইলিয়াছ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কায়সার আহম্মেদ ব্যাপারী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেলোয়ার হোসেন ফারুক, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান, জয়পুর ইউপি চেয়ারম্যান তাইজুল ইসলাম মোল্লাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এ সময় সেলিমা আহমাদ এমপি বলেন, শারীরিক ও মানসিক বিকাশে লেখা পড়ার পাশাপাশি খেলা ধূলা গুরুত্বপূর্ণ ভূমিকার রাখে। খেলাধূলার মাধ্যমে তরুণ প্রজন্ম মেধা ও মননশীলতায় পরিপূর্ণ হয়ে বেড়ে উঠে।

যা দেশ ও সমাজের জন্য কল্যাণজনক। তাই তরুণ প্রজন্মকে খেলাধূলার প্রতি মনোনিবেশ করতে হবে। আর তাদের অনুপ্রাণিত করতেই হোমনা বিভিন্ন সময় টুর্নামেন্টের আয়োজন করা হয়ে থাকে। খেলায় উপজেলার ঘাগুটিয়া ইউনিয়নের আলিপুর একাদশ বনাম হোমনা সদর কারারকান্দি একাদশ খেলায় মুখোমুখি হন। আলিপুরকে ১-২ গোলে হারিয়ে প্রথম রাউন্ডের চ্যাম্পিয়ন হয় কারারকান্দি একাদশ। খেলা উপভোগ করতে হোমনাসহ আশপাশ এলাকা থেকে ফুটবল প্রেমীদের আগমন ঘটে।

এই টুর্নামেন্টে বিভিন্ন উপজেলা থেকে মোট ১৬ টি দল অংশ গ্রহণ করছে। এছাড়া খেলায় প্রধান অতিথি সেলিমা আহমাদ এমপি তার ব্যক্তিগত পক্ষ থেকে সৈয়দ ইসমাইল স্যার ফুটবল একাডেমীর জন্য এক লক্ষ টাকা অনুদান ঘোষণা করেন।টুর্ণামেন্টের ধারাভাষ্যকার ছিলেন হোমনা প্রেসক্লাবের প্রচার সম্পাদক কবি দেলোয়ার,সাংবাদিক রুহুল আমীন জুয়েল।খেলা শেষ সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ