শুক্রবার, ডিসেম্বর ২, ২০ ২২
শাবিপ্রবি প্রতিনিধি::
২৩ নভেম্বর ২০ ২২
৫:৩৫ অপরাহ্ণ

শাবিতে আন্তঃবিভাগ হ্যান্ডবল টুর্নামেন্ট সম্পন্ন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) আন্তঃবিভাগ (ছেলে-মেয়ে) হ্যান্ডবল প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে ছেলেদের হ্যান্ডবল প্রতিযোগিতায় অর্থনীতি বিভাগকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে গণিত বিভাগ এবং মেয়েদের হ্যান্ডবল প্রতিযোগিতায় অর্থনীতি বিভাগকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে লোকপ্রশাসন বিভাগ।

খেলা শেষে পুরষ্কার বিতরণী অনষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবির কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক আমিনা পারভীন, শারিরীক শিক্ষা অধিদপ্তরের পরিচালক চৌধুরী সউদ বিন আম্বিয়াসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ।

এ সময় শাবির কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম বলেন, অনেক দিন পর বিশ্ববিদ্যালয়ে স্বতঃস্ফূর্তভাবে বিভিন্ন টুর্নামেন্ট শুরু হয়েছে। আমরা খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে নিজেদের এগিয়ে নিয়ে যাব।

এ সময় তিনি সবাইকে পরিচ্ছন্ন খেলাধুলা উপহার ও উপভোগের জন্য সকলের প্রতি আহ্বান জানান। পরে আমন্ত্রিত অতিথিরা বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন। উল্লেখ্য, বিশ্ববিদ্যালয় শারিরীক শিক্ষা বিভাগের উদ্যোগে গত ১৫ই নভেম্বর ছেলেদের ২০টি ও মেয়েদের ৯টি দল নিয়ে ৯ দিন ব্যাপী এই টুর্নামেন্টের অনুষ্ঠিত হয়।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ