মঙ্গলবার, জুন ১৮, ২০ ২৪
বিজ্ঞপ্তি::
২১ এপ্রিল ২০ ২৪
১২:৪৩ অপরাহ্ণ

বাংলাদেশ ব্যাংক ক্লাব ঢাকার ব্যাডমিন্টন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

বাংলাদেশ ব্যাংক ক্লাব ঢাকার বার্ষিক ব্যাডমিন্টন প্রতিযোগিতা ১৯ ও ২০ এপ্রিল ২০২৪ ঢাকা বিশ্ববিদ্যালয় শারীরিক শিক্ষা কেন্দ্রের ইনডোরে অনুষ্ঠিত হয়।

২০ এপ্রিল ২০২৪ বিকালে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ ব্যাংক ক্লাব ঢাকার সভাপতি বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক জনাব মোঃ জহুরুল হক।

বাংলাদেশ ব্যাংক ক্লাব ঢাকার অভ্যন্তরীণ ক্রীড়া সম্পাদক শাহরিয়ার কবির এর সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক ক্লাব ঢাকার সাধারণ সম্পাদক ইকবাল বাহার সুজন।

অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংক প্রধান কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মোঃ জাবেদ আহমদ, মোঃ সাইফুল আলম, বাংলাদেশ ব্যাংক ক্লাব ঢাকার সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান তানিনসহ বাংলাদেশ ব্যাংকের পদস্থ কর্মকর্তা ও খেলোয়াড়গণ উপস্থিত ছিলেন।

বিজয়ীরা হলেন প্রমীলা ব্যাডমিন্টন এককে আফরিন সুলতানা আখি -১ম, জোবায়দা আফরোজ -২য় ও মাহবুবা মারজান তুরিন -৩য়, দ্বৈতে জোবায়দা আফরোজ ও আফরিন সুলতানা আখি -১ম, মাহবুবা মারজান তুরিন ও শাওলী পাল টিনা ২য়, মিত্রা রাণী দেব ও সালমা জাহান -৩য়, পুরুষদের মতিঝিল ও সদরঘাট অফিসে এককে মোঃ রকিবুল হাসান -১ম, ইফতে সাম বিন কাদের -২য়, মোস্তাফিজুর রহমান -৩য়, দ্বৈতে রকিবুল হাসান ও ইফতে সাম বিন কাদের -১ম, সাজ্জাদ আহমদ রাসা ও মোঃ আকবর আলী- ২য়, মোস্তাফিজুর রহমান ও আকতার হোসেন খান -৩য়, প্রধান কার্যালয়ে এককে মোঃ শাফায়েত হোসেন-১ম, আব্দুল্লাহ হিস সাদ -২য় ও ইউসুফ -৩য়, দ্বৈতে আব্দুল্লাহ হিস সাদ ও আল মুরাদ রাব্বি -১ম, আব্দুল্লা আবু শাকের ও মোঃ শাফায়েত হোসেন - ২য় ও আসাদুজ্জামান খান তানিন ও রাকিবুল হাসান রনি - ৩য়।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ